বলিউডবিনোদন

বিকিনি পরে শার্টের বোতাম খুলে এমন পোজ দিলেন শ্বেতা শর্মা, দেখে ঘামাতে শুরু করবেন

৫ লাখের বেশি ফলোয়ার আছে অভিনেত্রী শ্বেতা শর্মার

×
Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরী গানে ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ইন্ড্রাস্ট্রিতে কাজ করা অনেক অভিনেত্রী আছে, যাদের ফ্যান ফলোইং বিশাল। তেমনই একজন তারকা হলেন শ্বেতা শর্মা।

Advertisements
Advertisement

ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা সোশ্যাল মিডিয়ায় তার পোস্টের কারণে জনপ্রিয় রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় শ্বেতা শর্মা। প্রায় তিনি তাঁর ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়াতে ফটোশুটের ছবি বা বোল্ড কায়দায় ভিডিও বানিয়ে পোস্ট করে থাকেন। ফ্যানরা রীতিমত তাঁর পোষ্টে লাইক ও কমেন্ট করে থাকেন। সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যা নিয়ে রীতিমত হইচই পড়ে গিয়েছে।

Advertisements

সম্প্রতি পোস্ট করা ভিডিওতে শ্বেতা শর্মাকে দেশী হিপহপ করতে দেখা গেছে। এই ক্লিপে, শ্বেতা শর্মাকে তার শার্টের বোতাম খুলে দেশি হিপহপ করতে দেখা যাচ্ছে। ভক্তরা শ্বেতা শর্মার এমন কিলার স্টাইল দেখে প্রেমে পড়ে গেছেন। কালো বিকিনি পরে শার্টের বোতাম খুলে তিনি কার্ভি ফিগার ফ্লান্ট করেছেন। এমন ভিডিও দেখে শীতের রাতে ফ্যানদের ঘাম ঝরেছে। ইতিমধ্যেই প্রচুর মানুষ ভিডিওটি দেখেছেন ও ৪ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। আপনিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button