×
বিনোদনবলিউড

সৌন্দর্য্যের দিক থেকে মুকেশ আম্বানির স্ত্রীকেও মাত দিতে পারেন অনিল আম্বানির স্ত্রী টিনা, দেখুন ছবি

বয়স হলেও এখনো নিজের জেল্লা দারুণভাবে ধরে রেখেছেন টিনা আম্বানি

Advertisement

আম্বানি পরিবার এই মুহূর্তে ভারতের সবথেকে ধনী পরিবারগুলির মধ্যে একটি। আম্বানি পরিবারের কাছে যত ধনসম্পত্তি আছে তা হয়তো বেশকিছু ভারতীয় নিজের সারা জীবনে রোজগার করতে পারে না। তাই আম্বানি পরিবারের মানুষদের জীবন যাপন সম্পূর্ণরূপে বিলাসবহুল হয়ে থাকে। এই মুহূর্তে আম্বানি পরিবারের দুজন কর্তা রয়েছেন। তারা হলেন ধীরুভাই আম্বানির পুত্র মুকেশ আম্বানি এবং অনিল আম্বানি। তবে এই মুহূর্তে আম্বানি পরিবারের ছোট ছেলে অনিল আম্বানি সবথেকে বেশি চর্চার মধ্যে রয়েছেন তার স্ত্রী টিনা আম্বানির জন্য।

Advertisement

টিনা নিজের সময়ের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। তিনি বলি দুনিয়ার বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন এবং সেই সুবাদে তার পরিচয় ছিল সেই সময়ের প্রত্যেকের মনেই। সকলের কাছেই তিনি ছিলেন একজন অত্যন্ত ভালো অভিনেত্রী। কিন্তু, বলি দুনিয়ায় অভিনয় করার সুবাদে তিনি কিন্তু বলিউডের বেশ কিছু নায়ক এর প্রতি আকৃষ্ট ছিলেন নিজের যৌবন এর সময়। তাদের সঙ্গে নাকি টিনা গভীর সম্পর্কে জড়িত হয়েছিলেন এবং তাদের সঙ্গে বিবাহের পর্যন্ত কথা চলছিল। কিন্তু সেই সময় হঠাৎ করেই সেই সম্পর্কে ছেদ আসে এবং অবশেষে তিনি বিবাহ করেন অনিল আম্বানি কে। তবে অনিল আম্বানিকে বিয়ের পরে তাদের দুজনের সম্পর্কটা বেশ ভালই চলেছে এবং তার দুজনের শান্তিতেই সংসার করেছেন।

Advertisement

এই মুহূর্তে দুই ভাইয়ের বাড়ি এবং তাদের দুজনের সম্পত্তির পরিমাণ আলাদা আলাদা হলেও এখনো দুই ভাইয়ের মধ্যে ভালো সম্পর্ক রয়েছে। একে অন্যের বিপদে আপদে তাদের দুজনকে একসাথে পাওয়া যায়। তবে তাদের দুজনের এই সম্পর্কের থেকেও বড় হল তাদের দুজনের স্ত্রীদের সম্পর্ক। তবে এটা বলতেই হয়, মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি যতই দেখতে সুন্দর হোক না কেন, টিনা আম্বানি তার থেকে অনেক বেশি সুন্দরী। তিনি একটা সময়ের অভিনেত্রী ছিলেন এবং এই কারণে এখনও এই বয়সেও তিনি তাঁর জেল্লা ধরে রাখতে সক্ষম হয়েছেন।

যখন দুজনকে একসাথে কোনো পার্টিতে বা অনুষ্ঠানে দেখা যায় তখন তাদের দুজনের মধ্যে তফাৎ করা যায় এবং সেখান থেকেই বোঝা যায় টিনা আম্বানি কিন্তু নিতা আম্বানি থেকে অনেক বেশি সুন্দরী এবং তিনি এখনও নিজের আগের দিনের সৌন্দর্য্য ধরে রাখতে পেরেছেন। সম্প্রতি দুই জায়ের একসাথে কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়েছে এবং সেখান থেকেই এই বিষয়টা আরো বেশি স্পষ্ট হতে শুরু করেছে।

Related Articles

Back to top button