×
অফবিটবলিউডবিনোদন

এই মেয়েটিকে মন দিয়েছেন মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি, জানুন তার পরিচয়

ইতিমধ্যেই তাদের দুজনের বিয়ের চর্চা শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়

Advertisement

আজকের দিনে দাঁড়িয়ে মুকেশ আম্বানি ভারতের সবথেকে জনপ্রিয় কয়েকজন মানুষের মধ্যে একজন। তার মত বিজনেসম্যান সত্যি খুব কম দেখা যায় ভারতে। তিনি শুধুমাত্র নিজের ক্ষমতায় রিলায়েন্স এর মত একটি বিশাল বড় ইন্ডাস্ট্রি দাঁড় করিয়েছেন এবং ইতিমধ্যেই তার সম্পত্তি প্রায় ৫ লাখ কোটি টাকা পর্যন্ত হয়ে গিয়েছে। এই মুহূর্তে তাঁর কাছে দুনিয়ার সবথেকে দামি দামি জিনিস গুলি রয়েছে। তার এবং তার স্ত্রী নীতা আম্বানির তিনজন সন্তান আছে। তাদের নাম হল যথাক্রমে আকাশ আম্বানি, অনন্ত আম্বানি এবং ইশা আম্বানি।

Advertisement

মুকেশ আম্বানির এই তিন ছেলে মেয়ের মধ্যে আকাশ আম্বানি এবং ইশা আম্বানির বিয়ে হয়ে গিয়েছে। এখনো পর্যন্ত অনন্ত আম্বানির বিয়ে বাকি রয়েছে। আপনাদের জানিয়ে রাখি এই মুহূর্তে আনন্ত আম্বানি একজনের সঙ্গে সম্পর্কে রয়েছেন। অনন্ত আম্বানি মুকেশ আম্বানির কনিষ্ঠতম সন্তান এবং আগামী কয়েকদিনের মধ্যেই অনন্ত আম্বানির সঙ্গে এই মেয়েটির বিয়ে হতে চলেছে। তার ব্যাপারে সমস্ত কিছু জানাবো এই আর্টিকেলে

আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি আনন্ত আম্বানি এবং তার প্রেমিকার জীবনের কাহিনী আমাদের সামনে এসেছে। এ মুহূর্তে তারা দুজনে সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোরকম চর্চায় রয়েছেন। আপনাদের জানিয়ে রাখি অনন্ত আম্বানির প্রেমিকার নাম হল রাধিকা মার্চেন্ট এবং তিনি দেখতে অত্যন্ত সুন্দরী। সম্প্রতি তাঁর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে উঠেছে এবং ইতিমধ্যেই তাদের দুজনের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছে।

Advertisement

মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে চর্চা শুরু হয়ে গিয়েছে। সম্ভাবনা আছে তিনি নাকি খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন রাধিকাকে। শোনা যাচ্ছে তাদের দুজনের প্রথম দেখা হয়েছিল একটি ফাংশনে এবং সেখান থেকেই তাদের সম্পর্কের সূত্রপাত। দুজনের পরিবারের তরফ থেকে এই সম্পর্ক মেনে নেওয়া হয়েছে এবং নিতা আম্বানি নিজেও রাধিকাকে পুত্রবধূ হিসেবে বেশ পছন্দ করেন। সম্ভাবনা আছে, এই বছরের শেষের দিকে তাদের দুজনের বিবাহ সম্পন্ন হতে পারে।

Related Articles

Back to top button