টলিউডনিউজপলিটিক্সবিনোদনরাজ্য

মদনের ডাকে সাড়া দিয়ে এবারে তৃণমূলের প্রচারে বাংলা সিনেমার ‘বিন্দু মাসি’

মদন মিত্রের জন্য প্রচারে নেমে খেলা হবে স্লোগান দিলেন অনামিকা সাহা

×
Advertisement

কামারহাটি বিধানসভার তৃণমূল প্রার্থী মদন মিত্র বর্তমানে বেশ কিছুদিন হল লাইমলাইটে রয়েছেন। তার একাধিক কর্মসূচি এবং সরগরম মন্তব্যের জন্য রাজ্য রাজনীতিতে তাকে দেখা যাচ্ছে অত্যন্ত সক্রিয় ভাবে। মিঠুন চক্রবর্তীর ফাটাকেষ্ট সিনেমার জনপ্রিয় ডায়ালগ অনুকরণ করে তিনি নিজের মতো করে লিখেছেন, “আমি মদন মিত্র, খবর পড়ি না, খবর দেখি না, খবর তৈরি করি।” যখন তখন তিনি যেখানে সেখানে তার দলের কর্মীদের নিয়ে চলে যাচ্ছেন।

Advertisement

কিছুদিন আগেই তাকে দেখা গেছিল একটি সংবাদমাধ্যমের দোল অনুষ্ঠানে বিজেপির তিনজন তারকা প্রার্থী শ্রাবন্তী, পায়েল এবং তনুশ্রীর সাথে তালে তাল মিলিয়ে নাচ করতে। ব্যাকগ্রাউন্ডে ছিল খেলা হবে গান। যদিও বিজেপির প্রার্থীদের এই গানে নাচ নিয়ে অত্যন্ত বিতর্ক তৈরি হয়। কিন্তু মদন মিত্র তার নিজের জায়গায় অটুট। এর আগেও তিনি কৃষ্ণকলির শ্যামা কে নিয়ে প্রচারে মেতেছিলেন।

তবে এবারে তিনি আরো একটি বোমা ফাটালেন। এবারে তার ডাকে সাড়া দিয়ে এবারে তার প্রচারের জন্য এলেন ৯০ এবং ২০০০ এর দশকের জনপ্রিয় ভিলেন বিন্দু মাসি ওরফে অনামিকা সাহাকে। একটা সময়ে তিনি বাংলা সিনেমায় দাপুটে ভিলেন হিসেবে পরিচিত ছিলেন। তবে এবারে তিনি মদন মিত্রের সঙ্গে খেলা হবে দিয়ে প্রচার করলেন। মমতা বন্দ্যোপাধ্যায় এর জন্য একের পর মিছিলে প্রশংসা করলেন। মদনের ফেসবুক পেজ থেকে সম্পূর্ণ বিষয়টি লাইভ করাও হলো।

Advertisement

Related Articles

Back to top button