বিনোদনবলিউড

পুত্রবধূর জন্যই মাথা হেঁট হচ্ছে বলিউডের বিগ বির, সত্যি সামনে আসতেই অবাক অনেকেই

×
Advertisement

অমিতাভ বচ্চন বলিউডের বিগ বি। ইন্ডাস্ট্রির সমস্ত তারকারাই তাকে সমীহ করে চলেন। শুরুর সময় থেকে এখনো পর্যন্ত অমিতাভ বচ্চন একের পর এক হিট ছবি উপহার দিয়ে যাচ্ছেন নিজের দর্শকদের। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘ঝুন্ড’। প্রতিবারের মত এবারেও এই ছবিতে তার অভিনয় ভীষণভাবে প্রশংসিত হয়েছে দর্শকমহলে। তবে সম্প্রতি বাড়ির পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের জন্য তার মাথা হেঁট হয়ে গিয়েছে সকলের সামনে। মিডিয়ার সাথে নজর মেলাতে পারছেন না অভিনেতা। এমনকি করেছেন অভিষেক পত্নী? জানুন বিস্তারিত।

Advertisement

নব্বইয়ের দশকের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঐশ্বর্য রাই বচ্চন। তার নামের সাথে যুক্ত রয়েছে বিশ্বসুন্দরীর তকমা। মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন এই অভিনেত্রী। একটা সময় একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। বর্তমানে বড়পর্দা থাকে বেশ কিছুটা দূরে থাকলেও নিজের দাপট আগের মতোই বজায় রেখেছেন তিনি, তা নিয়ে কোন সন্দেহ নেই। পর্দায় একঝলক তাকে দেখার অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরা। তবে বর্তমানে অভিনেত্রী নিজের স্বামী-সন্তান ও পরিবারকেই বেশিরভাগ সময়টা দিয়ে থাকেন। সম্প্রতি তার জন্যই অস্বস্তিতে অমিতাভ বচ্চন।

বচ্চন পরিবারের পুত্রবধূ হলেও, পুরো বিশ্বের কাছে ঐশ্বর্য রাই বচ্চনের একটা আলাদাই পরিচিতি রয়েছে। তার নিজস্ব সম্পত্তির পরিমাণও নেহাত কম নয়। সম্প্রতি জানা গেছে, বিদেশেও তার সম্পত্তি রয়েছে অঢেল, যার উল্লেখ অভিনেত্রী কোথাও করেননি। এই মুহূর্তে নিজের সেই লুকানো সম্পত্তির জন্যই পুলিশি জেরার মুখে তিনি। তাকে ডেকে জেরা করেছেন পুলিশের উচ্চ আধিকারিকরা। সম্প্রতি সেই তথ্য প্রকাশ্যে আসার পর থেকেই বচ্চন পরিবারের মাথা হেঁট হয়েছে। লজ্জায় পড়েছেন বিগ বিও। তবে এখনো পর্যন্ত এই প্রসঙ্গে মিডিয়ার সামনে কাউকেই কোন মন্তব্য করতে দেখা যায়নি। তবে এই নিয়ে বচ্চন পরিবার যে বেশ চর্চিত হচ্ছে, তা বলাই বাহুল্য।

Advertisement

Related Articles

Back to top button