×
ভাইরাল & ভিডিওবলিউডবিনোদন

সাহসিকতার ক্ষেত্রে সানি লিওনের থেকে কম নন ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা, ছবি দেখলে আপনিও অবাক হবেন

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই শ্বেতা শর্মা বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী হয়ে উঠেছেন

Advertisement

অন্যান্য মিডিয়া এবং সিনেমা ইন্ডাস্ট্রির মত এবারে ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রির বেশ ভালোভাবেই গ্রো করতে শুরু করে দিয়েছে বিগত কয়েক বছর যাবৎ। এই ইন্ডাস্ট্রিতে যেমন খেসারি লাল যাদব এবং দীনেশ লাল যাদব এর মত একাধিক সুপারস্টার রয়েছেন। তেমনি কিন্তু রয়েছেন রানি চ্যাটার্জি এবং আম্রপালি দুবে এর মতো একাধিক অভিনেত্রী। তবে তাদের সাথে পাল্লা দিয়ে আরও একজন অভিনেত্রী এই মুহূর্তে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। এই ভোজপুরি অভিনেত্রীর নাম শ্বেতা শর্মা এবং তিনি এই মুহূর্তে তার বিভিন্ন বোল্ড ছবির জন্য অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়াতে।

Advertisement

কিছুদিন আগেই শ্বেতা শর্মা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে বিকিনি পড়ে বেশ কিছু ছবি আপলোড করেছিলেন যেগুলি হয়েছিল অত্যন্ত ভাইরাল। লাল এবং কালো বিকিনি পরা তার এই ছবি ভক্তদের কাছে অত্যন্ত আবেদন পূর্ণ হয়ে উঠেছিল মুহূর্তেই।

Advertisement

এছাড়াও দিন কয়েক আগে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল এ গোল্ডেন এবং ব্ল্যাক বিকিনিতে নিজের টোন্ড ফিগার দেখিয়ে রীতিমতো নাম করে নিয়েছিলেন অভিনেত্রী শ্বেতা শর্মা। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তিনি বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী এবং তার সঙ্গে অনেকেই বলিউড অভিনেত্রী সানি লিওনের তুলনা পর্যন্ত করে থাকেন।

তবে আপনাদের জানিয়ে রাখি শ্বেতা শর্মা কিন্তু খুব একটা বেশি সিনেমা এখনও পর্যন্ত করতে পারেননি। তিনি মূলত মিউজিক ভিডিওতে অত্যন্ত বেশি জনপ্রিয়।

Related Articles

Back to top button