×
বলিউডবিনোদন

রেখা থেকে শুরু করে আশিকি গার্ল, এইসব অভিনেত্রীরা বোল্ড দৃশ্যে অভিনয় করে হয়ে উঠেছিলেন জনপ্রিয়

সীমি গরেওয়াল, অনু আগরওয়াল, রেখা, শার্লিন চোপড়া, মন্দাকিনী অনেকেই আছেন এই তালিকায়

Advertisement

ভারতের সবথেকে বড় সিনেমা ইন্ডাস্ট্রির হবার পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রি হলো একটা সময় এর সবথেকে জনপ্রিয় ইন্ডাস্ট্রি। এই সময়ে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির বেশকিছু সিনেমা সারা ভারতে জনপ্রিয় হয়ে উঠলেও একটা সময় এমন ছিল যখন বলিউড মানেই ছিল একের পর এক হিট সিনেমা। বলিউডের অভিনেতা অভিনেত্রীরা স্ক্রিপ্টের কারণে দারুন দারুন কিছু চরিত্রে অভিনয় করে থাকতেন। তবে কিছু কিছু সময় এমন হয়েছে যখন তাদেরকে এমন কিছু দৃশ্যে অভিনয় করতে হয়েছে যা সাহসিকতার সমস্ত সীমা ছাড়িয়ে গিয়েছে। আজকে রকমই কিছু অভিনেত্রীর ব্যাপারে কথা হবে।

Advertisement

রেখা : বলিউড ইন্ডাস্ট্রি সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন রেখা। তিনি নিজের সাহসী চরিত্রে অভিনয় করার কারণে বলিউড ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত ছিলেন। তার সৌন্দর্যের সাথে তার অভিনয় দক্ষতা সবকিছুই ছিল তার নখদর্পণে। তিনিও একটি সিনেমায় নির্লজ্জতার সর্বোচ্চ সীমা ছাড়িয়ে গিয়েছেন। আস্থা সিনেমায় ওম পুরি এবং নবীন নিশ্চল এর সাথে বেশকিছু বোল্ড দৃশ্যে অভিনয় করেছিলেন অভিনেত্রী রেখা।

মন্দাকিনী : রাম তেরি গঙ্গা মেইলী ছবিতে অভিনয় করার মাধ্যমে তার জনপ্রিয়তা দারুন ভাবে বৃদ্ধি পায়। এই ছবিতে একটি সাদা শাড়ি পড়ে তিনি অভিনয় করেছিলেন এবং সেই সময় এই দৃশ্যটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল এবং বেশ কিছু বছর চর্চার মধ্যে ছিল। এছাড়াও এই সিনেমায় রাজিব কাপুরের সাথে বেশ কিছু চুম্বন দৃশ্যে অভিনয় করেছিলেন মন্দাকিনী।

Advertisement

সিমি গারেওয়াল : সত্তরের দশকের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন সিমি গারেওয়াল। তিনি তার সাহসী চরিত্রে অভিনয়ের কারণে অত্যন্ত জনপ্রিয় ছিলেন। মেরা নাম জোকার সিনেমায় তিনি বেশকিছু সাহসী দৃশ্যে অভিনয় করেন এবং সেখানে তিনি ঋষি কাপুরের শিক্ষিকার রোল করেছিলেন। একটা সময় পর্যন্ত তাঁর এই সমস্ত দৃশ্য বেশ চর্চার মধ্যে ছিল।

অনু আগারওয়াল : নব্বইয়ের দশকে আশিকি ছবির মাধ্যমে অনু আগারওয়াল জনপ্রিয়তা পেয়েছিলেন। তারপর থেকে আশিকি গার্ল হিসেবে বেশি পরিচিত হলেও তিনিও অন্যধারার সাহসী সিনেমায় অভিনয় করার পক্ষপাতী ছিলেন। ১৯৯৪ সালে একটি ইরোটিক সিনেমা দা ক্লাউড ডোরে অভিনয় করেছিলেন তিনি। এই সিনেমায় তাকে একটি দৃশ্যে সম্পূর্ণ টপলেস দেখা গিয়েছিল।

শার্লিন চোপড়া : বলিউডে সাহসী দৃশ্যে অভিনয় করার কথা হলে এখনকার দিনের সবথেকে জনপ্রিয় অভিনেত্রী হলেন শার্লিন চোপড়া। তিনি বোল্ড দৃশ্যে অভিনয় করার মাধ্যমে সকলের মধ্যেই একটা আলাদা পরিচয় তৈরি করে নিয়েছিলেন নিজের। কামসুত্র ৩ডি সিনেমায় তার অভিনয় সকলের নজর কাড়ে এবং তার এইসব দৃশ্য চর্চার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে।

Related Articles

Back to top button