×
খেলাক্রিকেট

জীবনের সবচেয়ে কঠিন সময় পার করছেন বিরাট কোহলি, স্ত্রী অনুষ্কাকে ছেড়ে বিদেশে চলে যাচ্ছেন, এই বিশেষ কারণ

বর্তমানে প্রশংসার সাথে সাথে সর্বদা সমালোচিত হচ্ছেন ভারতীয় এই কিংবদন্তি ক্রিকেটার। এর কারণ অবশ্য আর কিছুই নয়, দীর্ঘ তিন বছরেরও বেশি সময় ধরে বিরাট কোহলি বাজে ফর্মের সঙ্গে লড়াই করছেন।

Advertisement

ভারতের সদ্য প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি সম্প্রতি নিজের পরিবার ছেড়ে বিদেশ যাত্রা করেছেন। আর এরপরেই সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। এর কারণ অবশ্য আর কিছুই নয়, আজকের সময়ে শুধু ভারতে নয়, সারা বিশ্বের একজন উজ্জ্বল ক্রিকেটার হিসেবে সর্বদা সংবাদমাধ্যমে থাকেন তিনি। বিশ্ব ক্রিকেটে তার মত কম বয়সে খুব কম ক্রিকেটার সার্থকভাবে নিজের ক্যারিয়ার তৈরি করেছেন। আর সেই কারণেই সংবাদ শিরোনামে সর্বদা আলোচনার আধার হয়ে থাকেন তিনি।

Advertisement

তবে বর্তমানে প্রশংসার সাথে সাথে সর্বদা সমালোচিত হচ্ছেন ভারতীয় এই কিংবদন্তি ক্রিকেটার। এর কারণ অবশ্য আর কিছুই নয়, দীর্ঘ তিন বছরেরও বেশি সময় ধরে বিরাট কোহলি বাজে ফর্মের সঙ্গে লড়াই করছেন। আর এরই মধ্যে নিজের পরিবার ছেড়ে হঠাৎ বিদেশ ভ্রমণ সংবাদ শিরোনামে আলোচনার কেন্দ্রবিন্দু করে রেখেছে তাকে। বিভিন্ন মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সম্প্রতি বিরাট কোহলি অনুষ্কা শর্মা এবং সদ্যোজাত কন্যাকে ছেড়ে বিদেশ ভ্রমণ করছেন। কিন্তু কি এমন হল যে তিনি একাই বিদেশ ভ্রমন করছেন?

এই প্রশ্নের উত্তর মিলল ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে। জানা গেছে, শুধুমাত্র বিরাট কোহলি একাই নন বরং তার সঙ্গে বিদেশ ভ্রমন করছেন ভারতের এক পূর্ণাঙ্গ দল। হ্যাঁ, আসলে বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের সাথে ইংল্যান্ডে উড়ে গেছেন বিরাট কোহলি। সেখানে ইংল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্ট ম্যাচ সহ একটি ওডিআই সিরিজ এবং একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। আর উক্ত সিরিজে ভারতীয় দলের জন্য প্রতিনিধিত্ব করবেন তিনি।

Advertisement

তবে অন্য ক্রিকেটাররা নিজের পরিবারকে সঙ্গে নিয়ে বিদেশ ভ্রমণ করলেও বিরাট কোহলি একাই গেছেন ইংল্যান্ডে। এর কারণ অবশ্য তেমন কিছুই নয়, বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা বর্তমানে তার নতুন সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন। আর সেই কারণে অনুষ্কাকে ছাড়াই ইংল্যান্ড সফর করছেন বিরাট কোহলি।

Related Articles

Back to top button