বলিউডবিনোদন

সলমানকে বিয়ে না করলেও নিজের মেয়ের সোনাক্ষিকে সম্পত্তি থেকে তাকে বের করে দেন তার বাবা শত্রুঘ্ন

এই দুইজন এখন সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চার মধ্যে রয়েছেন তাদের ব্যক্তিগত জীবন নিয়ে

×
Advertisement

বলিউডের একজন অন্যতম অভিনেত্রী হলেন সোনাক্ষি সিনহা। একটা সময় পর্যন্ত বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় তার নাম অবশ্যই থাকতো। তার মতো ভার্সেটাইল অভিনেত্রী বলিউড দুনিয়ায় খুব কমই রয়েছেন। তিনি অভিনয় দক্ষতার দিক থেকেই শুধু নয়, তিনি নিজের সৌন্দর্য এবং নিজের ক্যারিশমার দিক থেকেও সকলকে মুগ্ধ করে দিয়েছেন। বলিউডে সোনাক্ষী সিনহাকে যথেষ্ট সম্মান দেওয়া হয় এবং তিনি এই মুহূর্তে বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে একজন।

Advertisement

তার পরিবারের ব্যাপারে বলতে গেলে তার পিতার নাম হল শত্রুঘ্ন সিনহা এবং তিনি বলিউডের অন্যতম বড় তারকা ছিলেন একটা সময়। তিনি এই মুহূর্তে রাজনৈতিক ব্যক্তিত্ব হয়ে উঠেছেন। সম্প্রতি তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত আসানসোল থেকে জয়লাভ করেছেন শত্রুঘ্ন সিনহা। কিছুদিন আগে সোনাক্ষী সিনহার কিছু এমন ছবি সামনে এসেছিল যেখানে আমরা দেখেছিলাম তার সাথে নাকি বলিউড অভিনেতা সালমান খানের বিবাহ হয়েছে। এই ছবি সামনে আসার পরেই নাকি তার পিতা শত্রুঘ্ন সিনহা তাকে সম্পত্তি থেকে বেদখল করে দিয়েছেন। সেই সময় এই বিষয় নিয়ে বেশ ভালোমতো চর্চা হয়েছিল। এখনো পর্যন্ত এই বিষয়টি বহু জায়গায় আলোচিত হয়ে থাকে।

সোনাক্ষী সিনহা আজকে অভিনয়ের দুনিয়ায় অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন এবং সবাই তাকে অত্যন্ত সম্মান করে থাকেন। যদিও এই ছবিটি ছিল সম্পূর্ণ জাল এবং তার সাথে সালমান খানের বিয়ে হয়নি সোনাক্ষী সিনহা কোনদিন সালমান খানকে বিয়ে করার ব্যাপারে ভাবতেও পারবেন না, কারণ একদিকে সালমান খান তা থেকে বয়সে অনেকটা বড় এবং সোনাক্ষী তাকে নিজের ভাইয়ের মত মনে করেন। তাহলে হঠাৎ করে শত্রুঘ্ন সিনহার কেন তাকে সম্পত্তি থেকে বেদখল করে দিলেন?

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, সোনাক্ষী সিনহা এই মুহূর্তে নিজের পিতার জন্য চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে। শত্রুঘ্ন সিনহা মনে করেন, তার মেয়ে সোনাক্ষী সিনহার নিজের মতো করে নিজের জীবন দাঁড় করিয়ে নিয়েছে এবং সে নিজের পায়ে প্রতিষ্ঠিত। সে নিজে নিজের বাড়ি কিনতে পারে এবং নিজেই নিজের পালন পোষণের দায়িত্ব নিতে পারে। এই কারণেই শত্রুঘ্ন সিনহা তার পরিবর্তে তার দুই ছেলেকে তার সম্পত্তির দেওয়ার কথা ঘোষণা করেছেন। তবে হ্যাঁ এখনো পর্যন্ত এই মর্মে কোন আনুষ্ঠানিক ঘোষণা কিংবা কোন কাগজপত্র সইসাবদ হয়নি।

Related Articles

Back to top button