বলিউডবিনোদন

ঘোরার উপর উঠে ‘নাগিন’ ডান্স করলেন অক্ষয় কুমার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Kareena kapoor khan good news

Advertisement

মঙ্গলবার অভিনেতা অক্ষয়কুমার (Akshay Kumar) ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে অক্ষয়কে একটি বিয়ের অনুষ্ঠানে বরের সঙ্গে ঘোড়ার পিঠে চড়ে নাগিন ডান্স করছেন এবং তাঁর মুখে টাকা। অক্ষয়ের নাচের চোটে ঘোড়া যাতে ভয় না পায় তার জন্য তাকে শক্ত করে ধরে রেখেছেন তার সহিস। অপরদিকে অক্ষয়ের ঝুলে ঝুলে নাগিন ডান্স দেখে ভয় পেয়ে গেছেন বর। অক্ষয়ের দুটি পা দুদিকে দুজন ধরে রেখেছেন। সব মিলিয়ে ম্যাসাকার পরিস্থিতি।  ভিডিওটি পোস্ট করে ক্যাপশন দিয়ে অক্ষয় লিখেছেন, এই দৃশ্যের মতোই কেটেছে তাঁর 2020 সাল। বারবার মুখ থুবড়ে পড়তে পড়তেও তিনি সামলে নিয়েছেন নিজেকে।  প্রকৃতপক্ষে, এই ভিডিওটি অক্ষয়ের ফিল্ম ‘গুড নিউজ’-এর। এই ফিল্মের এক বছর পূর্তি উপলক্ষ্যে অক্ষয় ভিডিওটি শেয়ার করেছেন।  অপরদিকে অক্ষয়, দিলজিৎ দুসাঞ্জ(Diljit Doosanj), কিয়ারা আডবাণী (kiara advani)-এর সঙ্গে নিজের  একটি ‘গুড নিউজ’ দৃশ্য শেয়ার করে অভিনেত্রী করিনা কপূর খান (kareena Kapoor khan)ক্যাপশন দিয়ে লিখেছেন, গত বছর এই দিনে বছরের সবচেয়ে বড় ব্লকবাস্টার ফিল্ম  মুক্তি পেয়েছিল।

সম্প্রতি অভিনেতা অক্ষয়কুমারের একটি ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর কো-স্টার সারা আলি খান(sara ali khan)। সেই ফটোতে অক্ষয়কে মুঘল সম্রাট শাহজাহানের চরিত্রে দেখা যাচ্ছে। তাঁর পরনে রয়েছে শাহজাহানের মতো পোশাক ও হাতে গোলাপ। অক্ষয়ের এই ফটোটি শেয়ার করে ক্যাপশন দিয়ে সারা লিখেছেন, অক্ষয়ের থেকে বেশি আতরঙ্গী কেউ নন। এই মুহূর্তে আগ্রার তাজমহলে চলছে ‘আতরঙ্গী রে’র শুটিং। অক্ষয়কুমারও সোশ্যাল মিডিয়ায় প্রায়ই শেয়ার করছেন শুটিংয়ের ফটো ও ভিডিও।

অক্ষয়কুমারের ফটো শেয়ার করে অক্ষয় ও তাজমহলের ছন্দ মিলিয়ে সারা একটি কবিতা শুনিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সারার কবিতা শুনে অক্ষয় বলেছেন, সারা কবিতা লেখার ভালোই চেষ্টা করছেন, কিন্তু তাঁর এই কবিতাটি অতীব জঘন্য লেগেছে। সম্প্রতি ‘আতরঙ্গী রে’র শুটিং-এর সেট থেকে সারার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে সারা তাজমহলের সামনে দাঁড়িয়ে সবাইকে নমস্কার জানাচ্ছেন।  তাঁর পরনে রয়েছে ফুশিয়া রঙের লেহেঙ্গা-চোলি। অক্ষয়কুমার ও সারা আলি খান ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন ধনুষ(Dhanush)।

2020 সালের গোড়ায় ‘আতরঙ্গী রে’র ঘোষণা করেছিলেন সারা। তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ‘আতরঙ্গী রে’র ফার্স্ট লুক। সারার শেয়ার করা  পোস্টারে দেখা গিয়েছিল অক্ষয়কুমার ও ধনুষের মাঝে সারা এবং দুজনে দুদিক থেকে সারার দুই গালে চুম্বন করছেন।  কিন্তু করোনা অতিমারীর কারণে ফিল্মের শুটিং পিছিয়ে যায়। ফিল্মটি পরিচালনা করছেন আনন্দ.এল.রাই(Anand.l.Rai)। 2021 সালের ভ‍্যালেন্টাইনস ডে’র দিন মুক্তি পেতে চলেছে ‘আতরঙ্গী রে’।

Tags

Related Articles

Back to top button