বলিউড

Akshay Kumar’s Son : বাবার কথা শুনতে নারাজ অক্ষয় পুত্র, সাক্ষাৎকারে নিজেই জানালেন অভিনেতা

Advertisement

Advertisement

বলিউডের খিলাড়ি তিনি। সেই শুরুর সময় থেকেই সফলতার সাথে অভিনেতা হিসাবে দর্শকমহলে নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করে রেখেছেন তিনি। অ্যাকশন হোক কিংবা রোমান্স সবেতেই পর্দা কাঁপান তিনি। তার ছবি মুক্তি পেলেই হলে উপচে পরে ভিড়। মিডিয়ার পাতায় কারণে-অকারণে অভিনেতা চর্চায় থাকলেও নিজের সন্তানদের চিরকালই লাইমলাইট থেকে দূরেই রেখেছেন তিনি। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তার প্রমাণ একাধিকবার মিলেছে এই সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

Advertisement

রাজেশ খান্না কন্যা টুইঙ্কেল খান্নার সাথে। ২০০১ সাল থেকে একসাথে সুখী বিবাহিত জীবন কাটাচ্ছেন অক্ষয় কুমার। এনারা দুজনেই নিজেদের ভালোবাসার ঝলক নিয়ে প্রায়ই চর্চায় থাকেন। নেটদুনিয়ায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে। তাদের দুই সন্তান, ছেলে আরব ও কন্যা নিতারা। নিজেদের দুই সন্তানকে লাইমলাইট থেকে থেকে দূরে রাখলেও তাদের পুরোপুরি পাপারাজিৎদের নজর থেকে বাঁচানো একেবারে কঠিন। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিই তার প্রমাণ।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে অক্ষয় ও টুইঙ্কেল পুত্রকে মুম্বাই বিমানবন্দরে প্রবেশ করতে দেখা গিয়েছে। তার পরনে ছিল নীল ফুল শার্ট ও ব্লু ডেনিম। মুখে মাস্কের পাশাপাশি পায়ে ছিল সাদা স্নিকার্স। হতে ঝোলানো ছিল গরম জামাও। এই মুহূর্তে আরবের এই ভিডিওটি ইনস্টাগ্রামের অফিসিয়াল পেজ ‘ ভুম্পলা ‘ থেকে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। বলাই বাহুল্য, নেটনাগরিকদের একাংশের মতে অক্ষয় পুত্র রূপে গানে হার মানতে পারে হলিউডের অভিনেতাদেরও। উচ্চতায় হোক কিংবা ব্যক্তিত্বে দুই দিক থেকেই সে টেক্কা দিতে পারে তার বাব অক্ষয় কুমার ও দাদু রাজেশ খান্নাকে। আপাতত, তার এই বিমানবন্দরের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই নেটদুনিয়ায় তুমুল চর্চায় আরব।

Advertisement

কয়েকদিন আগে হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন তিনি নিজের ছেলেকে এই অভিনয় জগৎ’এ আনতে চান, কিন্তু সে আসতে নারাজ। তাকে অভিনয় নিয়ে জানতে চাইলেও সে শুনতে চায় না। এমনকি অভিনেতা নিজের উদ্যোগে তাকে সিনেমা দেখাতে চাইলেও সে দেখতে চায় না। অভিনেতার কথায়, তার ২০ বছর বয়সি ছেলে আরব নিজের পড়াশোনা ও ফ্যাশন ডিজাইনিং নিয়েই মশগুল রয়েছে। সিনেমায় তার কোনো আগ্রহ নেই। এক্ষেত্রে সে যাতে নিজের ইচ্ছা অনুযায়ী নিজের স্বপ্ন পূরণ করতে পারে , তাকে যেনো কোনো কাজ লুকিয়ে করতে না হয়, তার জন্য তাকে বাবা মা হিসাবে পুর্ণ সমর্থন করেন অক্ষয় ও টুইঙ্কেল।