বলিউডবিনোদন

Akshay Kumar-Manushi Chillar: ৫৪ বছরের অক্ষয় রোম্যান্স করছে ২৪-এর নায়িকার সঙ্গে! ‘পৃথ্বীরাজ’ নিয়ে কটাক্ষের মুখে অভিনেতা

বিগত বেশ কয়েকমাস ধরে করোনার জন্য বলিউডের বক্সঅফিসে ধুঁকছিল। সিনেমা হল বন্ধ থাকায় বলিউডের একাধিক ছবি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম। করোনার প্রকোপ কম হওয়াতে, যে কটি ছবি মুক্তি পেয়েছে বড়পর্দায়, সেইসব ছবিও ঘরে তুলতে পারেনি লাভের অঙ্ক। বলিউডের এই খরার বাজারে জোয়ার এনেছিলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। এই দীপাবলিতে মুক্তি পেয়েছিল তাঁর বিগ বাজেট ছবি ‘সূর্যবংশী’। এক সপ্তাহেই বক্সঅফিসে ২০০ কোটি ছাড়িয়েছে সেই ছবি। এরই মাঝে গত সোমবার মুক্তি পেয়েছে অক্ষয়ের আগামী ছবি ‘পৃথ্বীরাজ’র টিজার। অনেকদিন থেকেই মুক্তির অপেক্ষায় রয়েছে এই ছবি। 

কবি চাঁদ বরদাইয়ের লেখা ‘পৃথ্বীরাজ রসো’ অবলম্বনে এই নতুন ছবির চিত্রনাট্য লেখা হয়েছে। এই ছবিতে পৃথ্বীরাজের প্রেমিকা সংযুক্তার চরিত্রে অভিনয় করেছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী মানসী চিল্লার। আর এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি। পৃথ্বীরাজ চৌহানের সাহসের গল্প বলবে এই ছবি। আর টিজারে স্পষ্ট হয়েছে সেই চিত্রই। লার্জার দ্যান লাইফ পৃথ্বীরাজের গল্প চিত্রায়ন করতেই ঘটেছে এই বিপত্তি। নেটিজেনদের ট্রোলের মুখে অক্ষয়। টিজারের শেষের দিকে দেখা যাচ্ছে, একহাতেই সংযুক্তাকে টেনে ঘোড়ায় তুলছেন পৃথ্বীরাজ।

সংযুক্তাকে ঘোড়ায় তুলে পিছনে বসালেন পৃথ্বীরাজ তথা অক্ষয়। এবার সেই দৃশ্য দেখেই অনেকে অভিনেতাকে ট্রোল করলেন। শুধু এই দৃশ্যের জন্য নয় সাথে আছে অভিনেতা অভিনেত্রীর বয়সের পার্থক্য। কারণ এই ছবির নায়ক অক্ষয় কুমারের বয়স ৫৪ এবং নবাগত নায়িকা মানুষী চিল্লরের বয়স ২৪। বলিউডে নায়ক নায়িকার এই বয়সের বিস্তর ফারাক নিয়েই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার শিকার হলেন বলিউড খিলাড়ি।

একজন ইউজার লিেখছেন, ‘অক্ষয় কুমারের বয়স ৫৪, মানুষী চিল্লরের বয়স ২৪। এটা স্বাভাবিক কী করে হতে পারে? আবার কেউ লিখেছেন, ‘কানাডীয় পাসপোর্ট থাকা অক্ষয় কুমার ২৪ বছরের এক নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন। নায়ক বাছাইয়ের ক্ষেত্রে আমাদের আরও সতর্ক হওয়া উচিত। কারও আবার বক্তব্য, পৃথ্বীরাজ চৌহান ৪৮ বছর বয়সে মারা গিয়েছিলেন। আবার তাঁরই চরিত্রে অভিনয় করবেন ৫৪ বছরের অভিনেতা। দুঃখজনক ভাবে বলিউডে এই মুহূর্তে ৫০-এর নীচে কোনও নায়ক নেই। অনেকেই আবার অক্ষয়কে কানাডা কুমার বলেও আক্রমণ করেছেন।

উল্লেখ্য, কিছুদিন আগে বলিউড অভিনেত্রী দিয়া মির্জাও এই প্রসঙ্গে নিজের মত প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন, বয়স্ক নায়করা চান্স পেলেও, নায়িকাদের বয়স বেশি হয়ে গেলে তারা আর কাজ পান না। উদাহরণস্বরুপ নীনা গুপ্তার কথা লিখেছিলেন তিনি। পরে অবশ্য বাধাই হো ছবিতে বহু বছর পর কামব্যাক করেন নীনা গুপ্তা। তবে যতই ট্রোল হোক অভিনেতার এই সিনেমা বেশ হিট হয়।

Related Articles

Back to top button