টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

Tanushree Bhattacharya: ‘কমলায় নেত্য করে’ গানে নাচলেন অন্তঃসত্ত্বা ‘ভবতারিণী’ ওরফে তনুশ্রী! রইলো ভিডিও

বেশ কিছুদিন আগেই সুখবর জানিয়েছিলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’এর মা ভবতারিণী। প্রথমবার মা হতে চলেছেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। মা হওয়ার সুবাদে কিছুদিন আগে এই ধারাবাহিক থেকে বিদায় নিয়েছেন মা ভবতারিণীর চরিত্রাভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য । এখন দুই থেকে তিন হওয়ার পালা। তাই আপাতত শিশুর সুরক্ষার জন‍্য অভিনয় থেকে কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছেন তনুশ্রী। এখন তিনি অধীর আগ্রহে বসে রয়েছেন প্রথম সন্তাবের আগমনের জন্য।

তারপর কেটে গিয়েছে বেশ কয়েকটা মাস। এখন গর্ভাবস্থার শেষ পর্যায়ে আছেন তিনি।  কিছুদিন আগেই অভিনেত্রীর শ্বশুরবাড়িতে সাধ দেওয়া হয়। শ্বশুরমশাই, বাবা, মা এবং স্বামী সহ একেবারে পরিবারের ঘনিষ্ঠরা মিলে সাধভক্ষণের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পাশাপাশি অভিনেত্রীর প্রিয় বন্ধু শ্রুতি, পাশাপাশি রানী রাসমনির গদাধর ওরফে সৌরভ সাহার মতো তনুশ্রীর প্রিয় সহকর্মী তথা বন্ধুরাও উপস্থিত ছিলেন। এ দিনের স্বাদের মেনুতে ছিল তনুশ্রীর পছন্দের সব পদ। তনুশ্রীর পছন্দের খাবারগুলি রান্না করে তাঁর সামনে সাজিয়ে পরিবেশন করা হয়েছিল।

এখন শিশুর আগমনে অভিনেত্রী নিজেকে আনন্দে রাখছেন। কখনো বই পড়ছেন তো কখনো গান শুনছেন। গত কয়েকদিন ধরে নেট দুনিয়াতে ট্রেন্ডিং গান হল আকৃতি ও শানের কন্ঠে জনপ্রিয় “তোমরা দেখো গো আসিয়া, কমলায় নেত্ত করে থমকিয়া থমকিয়া”। এই গানে টলিউডে বহু সেলিব্রেটি রিল বানিয়েছেন। এবার এই ট্রেন্ডে গা ভাসালেন অন্তঃসত্ত্বা তনুশ্রী। হ্যাঁ এবার মাতৃত্বকালীন অবস্থার শেষ পর্যায়ে সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও বানিয়ে তা শেয়ার করলেন হবু মাম্মা।

এদিন সাদা-লাল ব্লাউজের সাথে সবুজ কটনের শাড়ি, কানে ঝোলা দুল, কপালে লাল টিপ। এই সাজে জনপ্রিয় গানে লাফ ঝাঁপ নয় ধীরে সুস্থে এই জনপ্রিয় গানে নাচলেন। এই ভিডিও শেয়ার করে ক্যপশানে লিখলেন, ‘জীবনের সবচেয়ে বড় পাওনা হল তোমার মধ্যে একটা প্রাণ বেড়ে উঠছে।’ এরপর
অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন হবু মাম্মাকে। নিমেষে ভাইরাল হয় এই রিল ভিডিও।

Related Articles

Back to top button