বলিউডবিনোদন

অভিনেত্রী কাজল এবং তার মেয়ে কী করোনা আক্রান্ত? কী বললেন অজয় দেবগন?

কৌশিক পোল্ল্যে: নেটদুনিয়ায় তারকাদের ট্রোল হওয়ার বিষয়টি আজ নতুন নয়। সোশ্যালের দৌলতে সেলেবদের খুঁটিনাটি সবটাই দর্শকদের নখদর্পনে, কাজেই কিছু বেগতিক দেখলেই ট্রোল করতে ঝাঁপিয়ে পড়েন ইউজাররা। স্টার থেকে স্টারকিড, কেউই এই আওতার বাইরে নয়। বিশেষত অজয় দেবগন ও কাজলের মেয়ে নায়সা ইতিমধ্যেই বেশ কয়েকবার ট্রোলের শিকার হয়েছেন।

বিশ্বব্যাপি করোনা আতঙ্কে ভুগছেন সকলেই। ভারতবর্ষে এর তীব্রতা ছড়ানোর আগেভাগেই মেয়ে নায়সাকে দেশে ফেরাতে সিঙ্গাপুরে পাড়ি দেন কাজল, যেহেতু মেয়ে সেখানেই পঠনরত। বিদেশ থেকে ফিরে মা ও মেয়ে উভয়েই নিয়ম মেনে কোয়ারেন্টাইনে থাকলেও জল্পনা বাসা বেঁধেছিল বলিমহলে।

আদৌ উভয়ে কোনো ডাক্তারের পরামর্শ নিয়েছেন কিনা সেবিষয়ে বিস্তারিত কিছুই জানা সম্ভব হয়নি, তাই নেটিজেনদের একাংশ অনুমান করেছেন হয়তো কাজল ও তার মেয়ে নায়সা করোনা আক্রান্ত হয়েছে যে কারনে উভয়েই ডাক্তারি পরামর্শ এড়িয়ে গিয়েছেন এবং যাতে কেউ সেকথা জানতে না পারে তার জন্য এত রাখঢাক করেছেন দেবগন পরিবার, যাদের সুস্থতা নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে। এই নিয়েই শুরু হয় ট্রোল, যেহেতু এই ইস্যুতে কেউই নিশ্চিতভাবে কোনো স্টেটমেন্ট দেননি।

ট্রোলের পরিমান মাত্রাধিক বৃদ্ধি পাওয়ায় ময়দানে নামলেন খোদ অজয় দেবগন। নিজের বক্তব্যে ট্রোলারদের যোগ্য জবাব দিলেন। তিনি ট্যুইট করে জানান, “আমার পরিবার নিয়ে উদ্বিগ্ন হয়ে চিন্তাপ্রকাশ করার জন্য ধন্যবাদ। সকলের জানা দরকার আমার স্ত্রী কাজল ও মেয়ে নায়সা সম্পূর্ন সুস্থ, ওদের দেহে করোনার কোনোরকম লক্ষন পাওয়া যায়নি।” অজয়ের এই অফিশিয়াল স্টেটমেন্টের পরেই স্বস্তি মিলেছে নেটিজেনদের।

Related Articles

Back to top button