বলিউডবিনোদন

ঐশ্বরিয়া রাইকে বিয়ে করতে হয়েছিল অমিতাভ বচ্চনের ছেলেকে, আজও ভুগছেন অভিনেত্রী, এটাই বড় কারণ!

সোশ্যাল মিডিয়াতে হঠাৎ করেই ঐশ্বর্য রাই বচ্চনের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা শুরু হয়েছে বিগত কয়েকদিন ধরে

×
Advertisement

বলিউডের বড় কয়েকজন সুপারস্টারের কথা উঠলেই সেই তালিকায় যে ব্যক্তির নাম যুক্ত হয়ে যায় তিনি হলেন অমিতাভ বচ্চন। এখনো পর্যন্ত নিজের জীবনে তিনি প্রচুর সিনেমায় অভিনয় করেছেন এবং বলিউডের একটি অন্যতম ফিল্মি পরিবার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন নিজের বচ্চন পরিবারকে। এই পরিবার থেকে উঠে এসেছেন অভিষেক বচ্চনের মতো অভিনেতারা যারা বড় পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও দুর্দান্ত অভিনয় করেছেন এবং নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন। বচ্চন পরিবারের সদস্যদের সারা ভারতের মানুষ সম্মান করে থাকেন এবং তাদেরকে জাত অভিনেতা হিসেবে পরিচয় দিয়ে থাকেন। তাই হয়তো অমিতাভ বচ্চন আজকের দিনে দাঁড়িয়েও বিগ বি নামে পরিচিত হতে পারেন।

Advertisement

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়া জগতে নতুন করে খবরের শিরোনামে উঠে এসেছেন অমিতাভ বচ্চন। জানা যাচ্ছে তার পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন নাকি অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনকে বিয়ে করে রীতিমতো সমস্যায় পড়ে গিয়েছেন। বচ্চন পরিবারের সদস্যদের মতোই তাদের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনও কিন্তু নিজের অভিনয় দক্ষতার জন্য বলিউডে বেশ পরিচিত একজন মুখ। তিনি নিজের জীবনের নাম সম্মান এবং সম্পত্তি বেশ ভালোভাবেই রোজগার করতে পেরেছেন এবং এখনো পর্যন্ত তার ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় কথা চলতেই থাকে।

তবে এই মুহূর্তে ঐশ্বর্য রাই সোশ্যাল মিডিয়ায় তার ব্যক্তিগত জীবনের কারণে বেশ চর্চার মধ্যে রয়েছেন এবং তার এবং তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু অপ্রিয় সত্য সামনে এসেছে। এই কারণে বলা হচ্ছে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চন কে বিয়ে করে নাকি ঐশ্বর্য রাই বচ্চন সমস্যার মধ্যে পড়েছেন এবং তার জন্য নাকি তিনি বিয়ের পর বেশ কিছু বছর সিনেমা জগৎ থেকে হারিয়ে গিয়েছিলেন। কিন্তু কি এমন সমস্যার মধ্যে পড়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন? চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ঐশ্বর্য রাই বচ্চনের ব্যক্তিগত জীবন নিয়ে কথা চলছে। বলা হচ্ছে, অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনকে বিয়ে করার পরেই নাকি ঐশ্বর্য রাই বচ্চন বেশ চাপে পড়ে গিয়েছিলেন এবং বিয়ের পরে বেশ কয়েক বছর তিনি সিনেমা জগত থেকেও হারিয়ে যান। তবে এর কারণ, বিয়ের মাত্র কয়েক বছরের মধ্যেই ঐশ্বর্য রাই বচ্চন মা হয়েছিলেন এবং সেই সময় তার কন্যা সন্তানকে ভালোভাবে বড় করার জন্য এবং মায়ের ভালোবাসা দেওয়ার জন্য তিনি নিজের ক্যারিয়ারকে সেই সময় দূরে সরিয়ে রেখেছিলেন। সেই কয়েকটা বছরের জন্য ঐশ্বর্য রাই বচ্চন ছিলেন শুধুমাত্র একজন মায়ের ভূমিকায়।

Related Articles

Back to top button