টলিউডনিউজবাংলা সিরিয়ালবিনোদন

Tiyasa: ঘর ভরতি বেলুন, আর কেক হাতে জন্মদিন উদযাপন সকলের প্রিয় শ্যামার

অভিনেত্রী তিয়াসা রায় ওরফে শ্যামা আজ সকলের চেনা মুখ। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রাখেন তিয়াসা। প্রথম ধারাবাহিকে অভিনয় করেই দর্শকদের মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। এখন শ্যামার গানে বিভোর বাঙালী মা কাকিমা দর্শককুল। তাঁর কৃষ্ণনাম এখন মানুষের ঘরে ঘরে পৌছে গিয়েছে। তিয়াসা নামের থেকে সকলে শ্যামা বলে ডাকতেই বেশি পছন্দ করে দর্শক।

ধারাবাহিকে শ্যামা এখন দুই সন্তানের মা হলেও বাস্তবে তিনি এখনো নবীন। আজ অভিনেত্রী জীবনের একুশটি বসন্ত পার করে বাইশের সিঁড়িতে পা রাখলেন। আর ২২ বছর বয়সে জীবনের এই সাফল্যতা আর জন্মদিনে দারুণ খুশি তিনি। তাই জন্য রাত ১২ টা বাজতেই শুরু হয়ে গিয়েছে বার্থডের সেলিব্রেশন। আর নিজের জন্মদিন সেলিব্রেশনের নানান ঝলক অভিনেত্রী শেয়ার করেন।

অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, পুরো ঘর ভরতি সাদা-গোলাপি-সোনালি বেলুন তার মাঝেই কালো ওয়েস্টার্ন পোশাকে দাঁড়িয়ে রয়েছেন তিনি। তিয়াসা নিজের একটি ছবি পোস্ট করে নিজেকেই উইশ করেছেন শ্যামা। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, “এবং এটি আমার দিন। হ্যাপি বার্থডে টু মি” এরপর অভিনেত্রীর এই পোস্টে টেলিপাড়ার অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিয়াসাকে।

আবার তিয়াসার শেয়ার করা আরো একটি ছবিতে দেখা যাচ্ছে নিজের কোলাজ করা ছবি দিয়ে বানানো কাস্টমাইজড কেক। আর সেই কেক নিজের হাতে হাসিমুখে অভিনেত্রী পোজ দিতে ক্যামেরার সামনে ব্যস্ত। অভিনেত্রীর এই সমস্ত ছিবি দেখে অনুরাগীরাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

অভিনেত্রী এক সংবাদমাধ্যমে নিজের জন্মদিনকে দুর্গাপুজোর সঙ্গে তুলনা করেছেন। ওই জন্যই তো নিজের জন্মদিন আসার আগেই আট দিন আগেই সেলিব্রেশন শুরু হয়ে যায়। ৮ আগস্ট নিজের সমস্ত অনুরাগীদের সঙ্গে জন্মদিনের আগাম সেলিব্রেশন করেছেন পর্দার শ্যামা। প্রি বার্থডে সেলিব্রেশনের সময় তিয়াসা নিজের ইন্সটাগ্রামে জানিয়েছিলেন, নিজের জন্মদিন নিয়ে প্তচুর প্ল্যানিং রয়েছে। সবটা ফাঁস করা যাবে না। সব ছবি পরে সবাই দেখতে পাবে।

তবে অভিনেত্রীর জন্মদিনের ছবিতে এখনো তাঁর স্বামী সুবানের দেখা পাওয়া যায়নি। তবে এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয়েছিল, স্বামীর থেকে তিনি জন্মদিনের কি উপহার পেয়েছেন? উত্তরে অভিনেত্রী জানান, এখনও তিনি ভাবেননি, সুবানের কাছ থেকে কী চাওয়া যায়। তবে নিশ্চয়ই ভাল কিছুই চাইবেন বলে আশ্বাস দেন।

Related Articles

Back to top button