বলিউডবিনোদন

Actress: বলিউডের এই অভিনেত্রীরা ৪০ বছর বয়সে অনেকের সাথে বিছানায় পড়েছিলেন, আজও তারা কুমারী, দেখুন তালিকা

বলিউডের লাইমলাইটে আসতে গেলে লাগে সৌন্দর্য

×
Advertisement

বলিউড বা গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে একদিকে যেমন অভিনয় দক্ষতা জনপ্রিয়তা পাওয়ার মূল বিষয়, ঠিক তেমনই লাইমলাইটে আসতে গেলে দরকার পড়ে সৌন্দর্যের। বলিউডের বেশিরভাগ অভিনেত্রী অত্যন্ত সুন্দরী। তাঁদের রূপে রীতিমতো ফিদা লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার। আবার এই বলিউডে অনেক অভিনেত্রী আছেন যাদের বয়স ৪০ এর গণ্ডি পার করলেও এখনো তাদের সৌন্দর্যে রাতের ঘুম উড়ে যায় নেট নাগরিকদের। এই অভিনেত্রীদের মধ্যে অনেকেই আছেন যারা এখনো বিবাহিত নয়। আজকের এই প্রতিবেদনে এমন কিছু অভিনেত্রীর কথা জানাব যাদের বয়স ৪০ এর গণ্ডি পার করেছে এবং অনেকের সাথে সম্পর্ক থাকা সত্ত্বেও এখনো তারা বিয়ের পিঁড়িতে বসেনি।

Advertisement

১) সুস্মিতা সেন:

সম্প্রতি বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন, ললিত মোদীর সাথে সম্পর্কের গুজবের কারণে সোশ্যাল মিডিয়ায় শিরোনামে ছিলেন। সুস্মিতা সেনের বয়স এখন ৪৬ বছর। কিন্তু তিনি এখনও বিয়ে করেননি। বলিউড ইন্ডাস্ট্রিতে সালমান খান ও রোহমান শালের মতো অভিনেতাদের সঙ্গে তার নাম জড়িয়েছিল এককালে। এর বাইরে ললিত মোদীর সঙ্গে তার নাম নিয়েও সম্প্রতি ব্যাপক চর্চা হয়েছিল ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

২) আমিশা প্যাটেল:

বলিউড ইন্ডাস্ট্রির সুপরিচিত অভিনেত্রী হলেন আমিশা প্যাটেল। তাঁর বয়স ৪৮ বছর। কিন্তু এত বছর বয়সী হওয়া সত্ত্বেও, অভিনেত্রী এখন পর্যন্ত বিয়ে করেননি। যদিও আমিশা প্যাটেলের সম্পর্ক অনেক অভিনেতার সাথেই ছিল, তবুও বিয়ে পিঁড়িতে বসেননি অভিনেত্রী।

৩) রেখা:

সৌন্দর্য্য বা অভিনয়ের কেরামতিতে আজকালকার দিনের অভিনেত্রীদেরও পিছনে ফেলে দেন রেখা। তিনি বরাবরই সাহসী। সামাজিক ট্যাবু ভেঙে গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি বেশ সাবলীল। তাঁকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। পাশাপাশি রেখা চর্চায় আসেন বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চনের সাথে সম্পর্কের জন্য। এই নিয়ে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে চর্চার ঝড় ওঠে। তবে বিভিন্ন সম্পর্কে জড়ালেও কোনদিন বিয়ে করেননি অভিনেত্রী।

৪) টাবু:

এই তালিকার আরেক বলিউড অভিনেত্রীর নাম টাবু। তাঁর বয়স পৌঁছেছে ৫০ এর কোটায়। বলি ক্যারিয়ারে অনেক বছর ধরে কাজ করলেও তিনি মনের মানুষ খুঁজে পাননি। রিল লাইফে একাধিক প্রেম করলেও, রিয়েল লাইফে এখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হয়নি।

Related Articles

Back to top button