টলিউডবিনোদন

Srabanti: মলদ্বীপ থেকে ফিরতেই এবার একাই বেরিয়ে পড়লেন জঙ্গল সাফারিতে



কলকাতা অভিনেত্রীর প্রিয় শহর হলেও করোনার জন্য অনেকদিন কোথাও দূরে ঘুরে আসতে পারেননি। আবার এই শহরে বেশ কয়েকমাস ধরে নানান বিতর্কের মধ্যেও পড়তে হয়েছে এই অভিনেত্রীকে। তবে হাজার বিতর্কের মাঝে নিজেকে সবসময় কুল রাখতে বেশি স্বাচ্ছন্দ বোধ করেন। একদিকে একের পর এক সিনেমা শ্যুটিং নিয়ে ব্যস্ত তো আছেন। তবে এর মাঝেই গত মাসেই প্রিয় মানুষদের সঙ্গে কাজ থেকে ছুটি নিয়ে নীল জলের দেশে হারিয়ে গিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সপ্তাহখানেক আগেই মলদ্বীপের সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়িয়ে কলকাতা ফিরেছিলেন টলি সুন্দরী শ্রাবন্তী। মলদ্বীপে গিয়ে একের পর এক হট ছবি অভিনেত্রী পোস্ট করেছিলেন। এছাড়া ছেলে ও হবু বউমাদের সঙ্গে নিয়ে দ্বীপ রাষ্ট্রে একাধিক ছবি শেয়ার করেছিলেন শ্রাবন্তী৷ কেউ কেউ তো এমনও দাবি করেছেন শ্রাবন্তীর চর্চিত প্রেমিক অভিরূপও নাকি সঙ্গে গিয়েছিলেন তবে এদের দুজনকে একসাথে কোনো ছবিতে পাওয়া যায়নি। মলদ্বীপের কিছু ছবি নিয়ে ট্রোলড হলেও অভিনেত্রী সে সব পাত্তা না দিয়ে নিজের মতো করে সময় কাটিয়েছেন।

নিজের শহরেফিরতে না ফিরতেই কিছুদিন বিশ্রাম নিয়ে অভিনেত্রী এবার চললেন জঙ্গল সফরে। পায়ে যেন এখন সর্ষের চাকা। সেই যাই হোক আপতত শ্রাবন্তী রয়েছেন সবুজ জঙ্গলের মাঝে, জিম করবেট জাতীয় উদ্যানে এখন সুন্দর মুহূর্ত কাটাচ্ছেন নায়িকা। উত্তরাখন্ডে রাজ্যের নৈনিতাল জেলা ও পৌড়ী গাড়োয়াল জেলায় বিস্তৃত এই জাতীয় উদ্যানে বন্য প্রানীদের সঙ্গে দেখা করতে একাই বেরিয়ে বেরিয়ে পড়েছেন শ্রাবন্তী। তবে এই সফরে তাঁর সঙ্গী কে? এই নিয়ে প্রশ্ন তৈরী হলেও সেই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি।

মঙ্গলবার অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম পেজে কালো রঙা টি-শার্ট, মাথায় টুপি আর সানগ্লাস চোখে ছবি পোস্ট করলেন শ্রাবন্তী। সেভাবে ভারী মেক আপ না থাকলেও ঠোঁটের গাঢ় লাল লিপস্টিক তাঁর সাজের প্রধান উপকরণ হিসেবে মনে করেছেন অনুগামীরা। নিজের এই নিজস্বী শেয়ার করে ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘জঙ্গলের মাঝে…জিম করবেট’। 

জিম করবেট জাতীয় উদ্যানের বন্য প্রকৃতির নানান প্রতিচ্ছবি ক্যামেরাবন্দি করেছেন শ্রাবন্তী। সবুজের মাঝে হাতির দেখা পেয়ছেন টলি সুন্দরী। সেখানকার সবুজ জঙ্গল, জলাভূমি, নদী উপত্যকা উঠে এসেছে শ্রাবন্তীর মুঠোফোনে। হুডখোলা গাড়ির উপরে নিজেকেও আবার ফ্রেমবন্দি করেছেন শ্রাবন্তী। আর সব মুহূর্ত নিজের অনুগামীদের সাথে শেয়ার করেছেন। আর অনুগামীরা বাড়িতে বসে ভার্চুয়ালী সুন্দর এই ট্যুর উপভোগ করেছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

সম্প্রতি ডান্স বাংলা ডান্সের একটি বিশেষ পর্বের শ্যুটিং শেষ করেছেন শ্রাবন্তী। এছাড়া চলতি মাসেই দেব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর আসন্ন ছবি ‘লকডাউন’। এই ছবিতে আদৃত রায়, ওম, মানালি, সোহমদের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন শ্রাবন্তী। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিমন্যু মুখোপাধ্যায়। 

Related Articles

Back to top button