জ্যোতিষ

Horoscope: আজ ৮ই সেপ্টেম্বর, কোন কোন রাশির সময় খারাপ যাবে



আজ ৮ই সেপ্টেম্বর (২২শে ভাদ্র) বুধবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনি কোনো ভুল কাজের জন্য অনুতাপ করতে পারেন। ভেঙে না পড়ে মন শক্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

বৃষঃ আজ আপনার দীর্ঘদিনের কোনো মনস্কামনা পূর্ণ হতে পারে। পূজা অর্চনা কিংবা পারিবারিক অনুষ্ঠানের জন্য দিনটি বিশেষ শুভ। মন দিয়ে পূজার কাজ করুন।

মিথুনঃ আজ আপনি বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কর্কটঃ আজ আপনার ব্যবসায় বিনিয়োগে লাভ এনে দিতে পারে। ব্যবসায় পুঁজি বিনিয়োগে লাভের মূলধন উঠে আসবে। দিনটি বেশ ভালোই কাটবে।

সিংহঃ আজ আপনি উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। অযথা বেশি চিন্তা করবেন না। প্রতিদিন সকালে একবার করে হাঁটতে বেরোবেন।

কন্যাঃ আজ আপনি অন্যায় কিংবা অবিচারের শিকার হতে পারেন। ভাই-ভাই দ্বন্দ্ব কিংবা সম্পত্তি নিয়ে বোঝাপড়ার সঠিক দিন আজ নয়। সমস্যা দেখলে এড়িয়ে চলুন।

তুলাঃ আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়তে পারে। সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য সুখ সুখকর হবে। সঙ্গীর সাথে দিনটি বেশ ভালোই কাটবে ।

বৃশ্চিকঃ আজ আপনি অত্যধিক মানসিক চাপে সঠিক সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। বড় কাজে হাত দেওয়ার আগে অবশ্যই পরিবারের সঙ্গে আলোচনা সেরে নিন।

ধনুঃ আজ আপনার কাছের কোনো বন্ধুর সাথে বিচ্ছেদ ঘটতে পারে। ভেঙে পড়বেননা। মন শান্ত রাখুন। নিজের কাজ করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মকরঃ আজ আপনি কোনো কাজে একাধিকবার ব্যর্থ হলে ভেঙে না পড়ে মনে আশা রাখুন। আজকের দিনটি আপনার জন্য শুভ।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। সাধারণ মানুষের জন্য সমাজসেবার কাজে বেশ ব্যস্ত থাকতে পারেন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। কাজের সাথে নিজের প্রতি যত্নশীল হন।

মীনঃ আজ আপনার বেশ সুখকর হতে পারে। কাজের জায়গায় বেশ নাম ডাক হতে পারে। মান মর্যাদা বৃদ্ধি হতে পারে। কাজের জন্য প্রশংসা পেতে পারেন।

Related Articles

Back to top button