বিনোদনবলিউড

বোল্ডনেসের সমস্ত সীমা পার করেছেন অভিনেত্রী স্নেহা, পরিবারের সামনে বসে দেখবেন না এই ওয়েব সিরিজ

×
Advertisement

ওয়েব প্ল্যাটফর্মের বেশিরভাগ ওয়েব সিরিজেই এখন বোল্ড দৃশ্য থাকে। অনেকসময় সিনেমায় যেসব দৃশ্য দেখানো যায়না, ওয়েব সিরিজে সেইসমস্ত দৃশ্য দেখানো সম্ভব হয়। এই মুহূর্তে ওয়েব সিরিজের দুনিয়ায় স্নেহা পাল একটি পরিচিত নাম। যিনি ক্যামেরার সামনে বোল্ডনেসের সমস্ত সীমা পার করে গিয়েছেন। তিনি যেকোন ধরনের দৃশ্যে অভিনয় করতে সাবলীল। তার অভিনীত যেকোন দৃশ্যই রীতিমতো উষ্ণতা বাড়িয়ে তোলে দর্শকদের মাঝে।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে স্নেহা পাল সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই একটি। বেশিরভাগ সময়ই সাহসী দৃশ্যে দেখা মেলে তার। বিভিন্ন সময় বিভিন্ন ধরনের বিকিনি ও মনোকিনিতে দেখা যায় অভিনেত্রীকে। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেইসমস্ত ছবির দেখা মিলবে। ইন্সটাগ্রাম এর মাধ্যমে নিজের অনুরাগীদের সাথে বেশ ভালোই সংযোগ রেখেছেন অভিনেত্রী। তার অনুরাগীরাও নেটদুনিয়ায় তার এক ঝলক পাওয়ার অপেক্ষায় থাকেন। তবে সম্প্রতি তিনি নিজের বোল্ড অবতারের জন্য চর্চার আলোয়।

Advertisement

‘চরমসুখ চাওয়াল হাউস’ এই ওয়েব সিরিজটির মাধ্যমে দর্শকদের মাঝে এক বিপুল জনপ্রিয়তা পেয়েছেন স্নেহা পাল। অনুরাগীদের মাঝে বোল্ড অভিনেত্রী হিসেবেই পরিচিতি পেয়েছেন তিনি। এই ওয়েব সিরিজে তার আবেদনপূর্ণ অভিনয় রীতিমতো ঘুম কেড়েছে বহু দর্শকদের। তার অভিনীত এই ওয়েব সিরিজটি পরিবারের সকলের সাথে বসে দেখার মত একেবারেই নয়। বরং কিছু কিছু দৃশ্য দেখলে দর্শকরাই লজ্জা পেয়ে যাবেন। এছাড়াও আরও একটি বোল্ড ওয়েব সিরিজে দেখা গিয়েছে তার নাম, ‘লাল লিহাফ’। ‘সীল ২’এর আয়শা কাপুরের পাশাপাশি স্নেহা পালও বর্তমান প্রজন্মের কাছে একটি অন্যতম পরিচিত নাম।

Related Articles

Back to top button