বলিউডবিনোদন

Richa Chadda সাহসী দেখাতে ডিপ নেক ড্রেস পরেছিলেন, উফ মোমেন্টের শিকার নায়িকা

এই ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে নিজের পোশাকের জন্য সমস্যায় পড়তে

×
Advertisement

রিচা চাড্ডা হলেন বলিউড ইন্ডাস্ট্রির এমনই একজন অভিনেত্রী যিনি প্রায়শই তার স্টাইল, তার ফ্যাশন এবং তার সাহসী শৈলীর জন্য সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে ওঠেন। অভিনেত্রী রিচা চাড্ডার ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তবে এবার সম্প্রতি তার একটি নতুন ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে যেখানে তাকে উফস মোমেন্টস এর শিকার হতে দেখা যাচ্ছে। আমরা অভিনেত্রীকে দেখতে পাচ্ছি নিজের পোশাকের জন্য বিব্রত হতে।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, এমনিতে অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। তিনি প্রায়শই তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে তার ভক্তদের সাথে তার সাহসী ছবি শেয়ার করেন। তার এইসব ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সাথে সাথে ভাইরাল হয়ে যায়, এবং তার ভক্তরা এই ছবিগুলি লাইক করেন এবং তাতে মন্তব্য করে। সম্প্রতি তার এমন কিছু ছবিও ভাইরাল হচ্ছে, যেখানে হয়তো তিনি এতটা সাবলীল হতে পারেননি।

Advertisement

অভিনেত্রী রিচা চাড্ডা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার সর্বশেষ ফটোশুটের ছবি শেয়ার করেছেন যাতে তাকে নীল রঙের ঝলমলে ডিপ নেক গাউন পরা অবস্থায় দেখা যায়। এই ছবির জন্যই তিনি এতটা সমস্যায় আছেন। আসলে, এই ছবিতে পরা পোশাকটি এতটাই ছোটো এবং এই পোষাকের কাট এতটাই বেশি যে, তার ক্লিভেজ স্পষ্ট। আর এই পোশাক সামলাতে অভিনেত্রীকে সমস্যার মধ্যে পড়তে হয়েছে। এই ছবির জন্যই এই মুহূর্তে তিনি সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে রয়েছেন এবং বলা হচ্ছে তিনি এই ছবির জন্যই উপস মোমেন্টসের শিকার হয়েছেন।

Related Articles

Back to top button