খেলাক্রিকেট

Hardik এর বিদেশি স্ত্রী-র রূপের কাছে ফিকে ক্যাটরিনা কাইফের সৌন্দর্য, PHOTO

নাতাশা স্ট্যানকোভিচ ৪ই মার্চ ১৯৯২ সালে সার্বিয়ায় জন্মগ্রহণ করেন। বিয়ের আগে দুজনেই দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছিলেন।

×
Advertisement

ভারতীয় ক্রিকেটে এখন সবচেয়ে আলোচিত নাম হল হার্দিক পান্ডিয়া। সেটা হোক নিজের খেলার মাধ্যমে কিংবা সোশ্যাল মিডিয়ায় নিজের কার্যকলাপের মাধ্যমে। হার্দিক পান্ডিয়া এবং তাঁর পত্নী নাতাশা স্ট্যানকোভিচ সোশ্যাল মিডিয়ায় সর্বদা ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন। রীতিমতো লাখো লাখো ফ্যান ফলোইং রয়েছে দুজনেরই। বর্তমানে ক্রিকেটারদের মধ্যে আলোচিত জুটি গুলোর মধ্যে পান্ডিয়া নাতাশা জুটি অন্যতম। দুজনকে একসাথে কিংবা আলাদাভাবে ভিডিও পোস্ট করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। অনেক ভিডিওতে ছেলে অগস্ত্যকেও লক্ষ্য করা যায়।

Advertisement

ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশার সৌন্দর্যে ক্লিনবোল্ড হয়নি এমন পুরুষের সংখ্যা নগণ্য। তিনি তার সৌন্দর্য্য ধরে রাখার জন্য দিনের অনেকটা সময় শরীরচর্চা করে থাকেন যেমনটা সাধারণত করে থাকেন কোন বলিউড অভিনেত্রী। শরীর চর্চা করার সময় একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। যে ছবিগুলো দেখতে না দেখতে রীতিমতো ভাইরাল হয়ে যায় নেট পাড়ায়। হার্দিক পান্ডিয়ার স্ত্রী তথা নাতাশাকে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের চেয়েও লাবণ্যময়ী বলে মনে হয় নেট প্রেমীদের।

Advertisement

নাতাশা স্ট্যানকোভিচ ৪ই মার্চ ১৯৯২ সালে সার্বিয়ায় জন্মগ্রহণ করেন। বিয়ের আগে দুজনেই দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছিলেন। এমনকি বিয়ের পূর্বে সন্তান ধারণ করেছিলেন নাতাশা। ২০২০ সালে তিনি পুত্র সন্তানের জন্ম দেন। আপনাদের জানিয়ে রাখি, এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশার ৩.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে তার ইনস্টাগ্রামে। যারা নিয়মিত নাতাশার ছবি কিংবা ভিডিও দেখে মুগ্ধ হন এবং লাইক, কমেন্ট করে থাকেন। শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে নয়, নাতাশাকে বিভিন্ন সময় স্টেডিয়ামে বসে খেলা উপভোগ করতেও দেখা গেছে। ক্যামেরার চোখে সেই কর্মকাণ্ড ধরা পড়তেই তা রীতিমত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button