বিনোদনবলিউড

১৪ বছর বয়সেই রেখার ঠোঁটে না বলে চুম্বন করেছিলেন এই অভিনেতা, জানুন কে এই অভিনেতা

×
Advertisement

রেখা বলিউড ইন্ডাস্ট্রির লিভিং লেজেন্ড। আজকের সময় দাঁড়িয়েও তার রূপে মুগ্ধ আট থেকে আশি। অভিনয় জগতে স্বেচ্ছায় আসেননি তিনি। একরকম পরিবারের চাপেই অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন অভিনেত্রী। ১৯৬৬ সালে ‘রাঙ্গুলা রাত্নাম’ ছবির মাধ্যমেই অভিনয় জগতে তার ডেবিউ ঘটে। এই গ্ল্যামারাস দুনিয়া কখনোই পছন্দ ছিল না তার। তার অনিচ্ছা থাকা সত্ত্বেও তার মা পুষ্পাবলীর জোরাজুরিতেই অভিনয় দুনিয়ায় এসেছিলেন তিনি।

Advertisement

অভিনেত্রী একাধিকবার একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি অভিনয় করতে না চাইলে তাকে তার ভাই মারতো। এমনকি ক্লাস নাইনের পর তার পড়াশোনাও বন্ধ করে দেওয়া হয়। তাদের বাবা তাদের সাথে থাকতেন না। মা পুষ্পাবলী তেলেগু ছবির অভিনেত্রী ছিলেন। পরবর্তীকালে, তার যখন ছবিতে কাজ পাওয়া বন্ধ হয়ে গেল তখন নিজের মেয়েকেই এই অভিনয় জগতে নামিয়ে দিয়েছিলেন। একটা সময় পর্যন্ত অভিনেত্রী জানতেনও না, তার মা ঠিক কত টাকার ঋণে ডুবে রয়েছেন!

Advertisement

তবে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেই মাত্র ১৪ বছর বয়সে অভিনেত্রীর সাথে যা হয়েছিল, তা থেকে বেরোতে বেশ খানিকটা সময় লেগেছিল তার। ১৯৬৯ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। প্রথম ছবিতেই তখনকার জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন। সেই ছবির একটি দৃশ্যে তাকে না জানিয়েই চুম্বনের সিকোয়েন্স রাখা হয়েছিল। শট চলতে চলতেই অভিনেত্রীর ঠোঁটে জোরে চুম্বন করে বসেন বিশ্বজিৎ। শট শেষ হয়ে যাওয়ার পরেও তার ঠোঁট থেকে ঠোট সরাননি অভিনেতা। এই খবর প্রকাশ্যে আসার পরেই বেশ শোরগোল পড়ে গিয়েছিল চারিদিকে। তবে অভিনেত্রী এই নিয়ে বেশি জল ঘোলা পারেননি সেইসময়। সম্ভবত তিনি সেইসময় ভেবেছিলেন এই বিষয় নিয়ে বেশি আলোচনা হলে, তা তার কেরিয়ারের জন্য ক্ষতিকারক হবে।

Related Articles

Back to top button