বলিউডবিনোদন

বোল্ড পোশাকে রবিনা ট্যান্ডন দেখালেন নিজের সবথেকে বোল্ড অবতার, দেখুন ছবিতে

এই ছবিতে তাকে দেখা গেছে একটি ডিপ নেক ড্রেস পরে

×
Advertisement

বলিউড অভিনেত্রী রবীনা ট্যান্ডন, ৯০ এর দশক থেকেই তার সৌন্দর্য দিয়ে সবাইকে পাগল করে তুলেছিলেন। আর এখনো তিনি নিজের গ্ল্যামারের জন্য জনপ্রিয়তার শিখরে রয়েছেন। বেশ কয়েক বছর ধরেই তিনি সোশ্যাল মিডিয়ার পাশাপাশি সিনেমার জগতেও চর্চার কেন্দ্রবিন্দুতে। কিছুদিন আগে আরণ্যক ওয়েব সিরিজের মাধ্যমে তিনি আবারো চর্চায় উঠে এসেছিলেন। তবে এবারে তার সর্বশেষ ফটোশুটের কারণে আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছেন রবিনা ট্যান্ডন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি অভিনেত্রী রবিনা ট্যান্ডনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে। সেই ভিডিওতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একটি ডিপ নেক ড্রেসে। এই ভিডিওটি অভিনেত্রী রবিনা ট্যান্ডনের একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে অভিনেত্রী রবিনা ট্যান্ডনের সাহসী স্টাইল দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রী হালকা রঙের পোশাক পরেছেন এবং হালকা কানের দুলও পরেছেন।

৯০ এর দশকেও এই অভিনেত্রী তার রূপ নিয়ে সবাইকে রীতিমতো পাগল করে তুলেছিলেন। তার অভিনয় করা আইটেম গানের সকলেই দিওয়ানা ছিল। ৯০ এর দশকে অভিনেত্রীকে সিনেমার জগতের প্রাণও বলা হত। তিনি সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন। সেই সময় থেকে এখনও পর্যন্ত রবিনা ট্যান্ডন তার স্টাইলের জন্য পরিচিত। বর্তমানে এই অভিনেত্রী বলিউডের ছবিতে অভিনয় করেন না, কিন্তু তাকে ড্যান্স রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকায় অভিনয় করতে দেখা যায়।

Advertisement

তবে, এই প্রথমবার নয় যখন অভিনেত্রী রবিনা ট্যান্ডনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হয়েছে। এর আগেও অভিনেত্রীর কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হয়েছিল। রবীনা ট্যান্ডন এমন একজন অভিনেত্রী যার ছবি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় এবং তার ভক্তরা তার ছবিগুলিতে লাইক এবং মন্তব্য করে থাকেন। এই সমস্ত ছবিতে তার রূপের জৌলুস সত্যিই দৃশ্যমান। তার এই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় কার্যত আলোড়ন সৃষ্টি করে।

Note: প্রতিটি ছবি প্রতীকী (ছবির উৎস: গুগল)
Disclaimer: ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এই খবরটি তৈরি করা হয়েছে। bharatbarta তার পক্ষ থেকে এটি নিশ্চিত করে না।

Related Articles

Back to top button