টলিউডবিনোদন

Rachana Banerjee:পরিবার আর কাছের বন্ধুদের সাথে সিদ্ধিদাতার আরাধনায় মেতে উঠলেন সকলের প্রিয় দিদি রচনা!



টলি ইন্ডাস্ট্রির অতি পরিচিত আর জনপ্রিয় মুখ হল রচনা ব্যানার্জী। কয়েক যুগ ধরে নিজের অভিনয় করে তার জাদু চলেছে সিনে ইন্ডাস্ট্রিতে। একের পর এক হিট বাংলা সিনেমায় অভিনয় করে বাঙালি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তাঁর অভিনয় দক্ষতা এবং নিজের লুকস এর জন্য আজও তিনি একই ভাবে জনপ্রিয়তার শীর্ষে আছেন। বর্তমানে টেলি ইন্ডাস্ট্রির সাথে বহুদিন যুক্ত। টলিউড থেকে বলিউড সফর ছিল অভিনেত্রীর বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন এই বঙ্গ তনয়া।

এখন খুবই কম সিনেমাতে অভিনয় করেন৷ এখন তিনি রিয়ালিটি শোয়ের সঞ্চালিকা। এখন তিনি দিদি নং ওয়ানের সকলের প্রিয় দিদি। দিদি নাম্বার ওয়ানের সেটেও বহু প্রতিযোগীর সাথে নাচতে দেখা যায় সকলের প্রিয় রচনাকে। এই মজার খেলার রিয়ালিটি শোয়ে রচনার সঞ্চালনা চ্যানেলের টিআরপি দিন দিন বাড়িয়ে চলেছে। টানা ১০ বছর ধরে তিনি এই শোয়ের দায়িত্বে রয়েছেন। তবে এর মাঝে এক বিন্দু হাঁফিয়ে যাননি।

অভিনেত্রী দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম পেজে বেশ ভালাই সক্রিয় থাকেন। প্রায়শই নিজের ফটোশুট আর রিল ভিডিয়োর জন্য রচনা বেশ ভালোই হিট ইন্সটাগ্রাম পেজে। পাশাপাশি অভিনেত্রী ঘুরতে খুব ভালোবাসেন। তাই তো ফাঁক পেলেই ব্যাগ প্যাক করে দেশ বিদেশে ঘুরতে বেরিয়ে পড়েন। সম্প্রতি বন্ধুদের সাথে অমৃতসর ঘুরে আসেন। আবার বন্ধুদের সঙ্গে রেস্টুরেন্টে বসে নিজের প্রিয় খাবার খাওয়ার মুহূর্তের ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন। নিজের কেরিয়ারের পাশাপাশি কখনোই তিনি নিজের পরিবারকে অবহেলা করেনি। তার ছবি মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে ফুটে ওঠে।

কাল ছিল সারা ভারতজুড়ে গণেশ চতুর্থী। সেই উপলক্ষে শুধুমাত্র সাধারণ মানুষই নয়, মেতে উঠেছেন বলি টলিউডের সেলেবরা৷ এই লিস্ট থেকে বাদ পড়েননি রচনা নিজেও। রচনা ব্যানার্জীর বাড়িতেও সিদ্ধিদাতা গণেশের বন্দনা হয়। এই বিশেষ দিন উপলক্ষে পরিবারের মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন রচনা। এই দিন সকলের প্রিয় দিদি সেজেছেন একেবারে বাঙালিয়ানায়। ছেলে বাবা আর বন্ধুদের সাথে মেতে উঠলেন গণেশ আরাধনায়।

এই দিন বাড়ির সকল ছেলেরা সেজে উঠেছেন পাজামা-পাঞ্জাবি এবং মহিলারাও সেজেছেন শাড়িতে। এই দিন অভিনেত্রীর পরণে ছিল সাদা আর লালের কম্বিনেশনে শাড়ি আর গহনা। এই দিন গণেশ মূর্তিকেও সাজিয়েছেন অসাধারণ ফুলের সাজে। ইনস্টাগ্রাম জুড়ে রচনা ব্যানার্জীর ঝলমলে গণেশ পুজোর ছবিতে ভরে গিয়েছে৷ অভিনেত্রী জানালেই এইবারের পুজো নিয়ে তাঁর বাড়ির গণেশ পুজো চার বছরে পা দিল। আর তিনি এই দিন সকলের সুস্থতা কামনা করলেন। অনুগামীরা অভিনেত্রীর এই নতুন পোস্টে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button