×
বিনোদনটলিউড

Puja Bannerjee: ক্যামেরার সামনেই শাড়ি পরলেন পূজা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

পূজা ব্যানার্জী টলিউডের পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ। ২০২১’এই নিজের স্বামী কুনাল বর্মার সাথে সামাজিক বিয়ে সেরেছেন তিনি। সেখানে টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন হিন্দি টেলিভিশন জগতের অনেকেই। সেই সমস্ত ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। ছেলে কৃশিভকে নিয়েই সামাজিক বিয়ে সেরেছিলেন এই তারকা দম্পতি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পূজা ব্যানার্জী ভালোই অ্যাক্টিভ, তা তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হয়। তিনি প্রায়ই নিজের নানা ফটোশুটের ছবি ও পরিবারের সাথে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের বানানো রিল ভিডিও শেয়ার করে থাকেন। এছাড়াও ছেলের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ঝলক মেলে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। কুনাল ও পূজা দুজনেই ব্যস্ততার ফাঁকে বেশিরভাগ সময়টাই কাটান তাদের ছেলে কৃশিভের সাথে।

Advertisement

সম্প্রতি নিজের রূপের ছটায় সোশ্যাল মিডিয়ার পাতায় উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জী। নিজের বানানো একটি ইনস্টারিল ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। যেখানে অভিনেত্রীকে ক্যামেরার সামনেই ধাপে ধাপে শাড়ি পরতে দেখা গিয়েছে। প্রথমে ব্লাউজের দড়ি বেঁধেছেন তিনি, এরপরেই শাড়ির কুচি ঠিক করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে, পরে ক্যামেরার দিকে ঘুরতে ঘুরতেই নিজের আঁচল ঠিক করেছেন তিনি। হালকা গোলাপী রঙের নেটের শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী। এই পোশাকে নিঃসন্দেহে অভিনেত্রীকে দুর্দান্ত দেখাচ্ছিলো।

ভিডিওটি নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছিলেন পূজা। ভিডিওটি শেয়ার হতেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে নেটিজেনদের মাঝে। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে ‘শাড়ি কে ফলসা’ গানটি শোনা গিয়েছে। এই গানের সাথেই ইনস্টারিলটি বানিয়েছিলেন অভিনেত্রী। ইতিমধ্যেই ভিডিওটি পছন্দ করেছেন বহু নেটনাগরিক। প্রশংসাও করেছেন অনেকে। তার রূপে মুগ্ধ হয়েছেন তার অগণিত ভক্তরা, আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Related Articles

Back to top button