×
জ্যোতিষ

৭ দিন পর এই ৩ রাশির ভাগ্য খুলবে শনীদেব, পাবেন অঢেল সম্পদ

Advertisement

সূর্য্য পুত্র শনিদেব আমাদের ওপর কৃপা রাখলে তার আমর, ভাগ্যবান হতে পারি। শনি আড়াই বছরের পর রাশি পরিবর্তন করেন। 29শে এপ্রিল, শনি মকর রাশি ছেড়ে নিজের রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। 30 বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করছে শনি। শনির রাশি পরিবর্তন সব মানুষের জীবনে বড় প্রভাব ফেলবে। কিছু রাশির জন্য এটি কষ্টের হবে এবং করো শুরু হবে খুশির সময় ও কিছু লোক মুক্তি পাবেন কোনো দোষ থেকে।আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপর শনির রাশি পরিবর্তনের ইতিবাচক প্রভাব পড়বে।

Advertisement

এই রাশির মানুষদের ভাগ্য উজ্জ্বল হবে:-

মেষ রাশি: মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শনির গমন খুবই শুভ হবে। শনি এই রাশির 11 তম ঘরে প্রবেশ করবে, যা লাভ এবং আয়ের স্থান। শনির গ্রহ এই রাশির জাতক জাতিকাদের আয় বাড়বে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধি হতে পারে। ব্যবসায়ীদের লাভ বাড়বে। কর্মজীবনেও অগ্রগতি হবে। বিশেষ করে রাজনীতিতে সক্রিয় ব্যক্তিরা অনেক উপকৃত হবেন।

Advertisement

বৃষ রাশি (Taurus): শনির গমন বৃষ রাশির জাতকদের কর্মজীবনে একটি শক্তিশালী সুবিধা দেবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। চাকরি পরিবর্তন করতে না চাইলে প্রমোশন-ইনক্রিমেন্ট পেতে পারেন। আপনার কাজ আরও ভাল হবে, যা আপনার প্রশংসা বয়ে আনবে। ব্যবসায়ীরা নতুন কাজ শুরু করতে পারেন, যা তাদের অনেক সুবিধা দেবে।

ধনু রাশি (Sagittarius): ধনু রাশির জাতক জাতিকারা শনির অর্ধেকের মধ্য দিয়ে সবচেয়ে বড় পথ পাবেন। শনি কুম্ভ রাশিতে প্রবেশ করার সাথে সাথে ধনু রাশির জাতকরা সাদে সতী থেকে মুক্তি পাবেন, যা তাদের জন্য একটি বড় স্বস্তি। এ ছাড়া সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করবেন। বাড়ি ও গাড়ির আনন্দ পাবেন। ব্যবসায়ীরা অনেক লাভবান হবেন। অপ্রত্যাশিত অর্থ পাওয়া যেতে পারে।

Related Articles

Back to top button