টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Parno Mittra: জন্মদিনে রেড ওয়ানপিসে নজরকাড়া পার্ণো, বন্ধু মিমির সঙ্গে জমিয়ে সেলিব্রেশন

×
Advertisement

টালিউডের জনপ্রিয় অভিনেত্রীর মধ্যে একজন হলে পার্নো মিত্র। তিনি হাসতে ভালোবাসেন। ভালোবাসেন আনন্দে মেতে থাকতে। ২০০৭ সালে টেলিভিশনে ‘খেলা’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন অভিনেত্রী পার্নো মিত্র। ‘মোহনা’ ধারাবাহিকে কাজ করে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন। ২০১১ সালে ‘রঞ্জনা আমি আর আসব না’ ওই ছবি দিয়েই বড় পর্দায় ডেবিউ করেন নায়িকা। বরাবর বেছে কাজ করেন পার্নো। শোনা যাচ্ছে টলিউডের পাশাপাশি নতুন হিন্দি ছবিতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী পার্নো মিত্র।

Advertisement

অভিনয়ের পাশাপাশি সময় পেলেই ব্যস্ত রুটিনকে ছুটি দিয়ে কাছের মানুষদের সঙ্গে হইহুল্লোড় করেন। শনিবার ৩০ অক্টোবর তার জন্মদিন। জীবনের ৩৪টি বসন্ত পার করে এদিন ৩৫ এ পা দেন বঙ্গ ললনা। সকাল থেকে টলিউডের একের পর এক সেলিব্রেটিরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। শনিবার নিজের জন্মদিনের সকালে নিজের বাড়িতে থাকলেন আর রাতে জমিয়ে পার্টি করলেন।

Advertisement

শনিবার রাতে ধুমধাম করে পালন করলেন নিজের ৩৫ তম জন্মদিন। এই দিন সুন্দর একটি খোলামেলা মেরুন ওয়ানপিসে বার্থ ডে পার্টিতে দেখা মিলল। বার্থডে গার্লের। এই দিন পায়ে সোনালি স্টিলেটো আত হাতে ওয়াইনের গ্লাস। স্লিভলেস ডিপ নেক ওয়ানপিসে এদিন সকলের নজর কাড়লেন অভিনেত্রী। চুলের রং আর পোশাক যেন একে অপরকে ভালোবেসে কমপ্লিমেন্ট করছে। পার্নোকে জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা। আর প্রশংসা করলেন লুকেরও।

আর ‘বার্থডে গার্ল’র সঙ্গেই সেজেছে তার ঘরও। সাদা-সোনালি বেলুন, আলোর অক্ষরে লেখা ‘হ্যাপি বার্থ ডে’। পার্নোর রাত পার্টিতে হাজির ছিলেন তাঁর দুই বেস্ট ফ্রেন্ড মিমি আর অনিন্দ্য সাথে ছিল আরো কিছু ঘনিষ্ঠ বন্ধুরা। এইদিন তিনি জমিয়ে নাচ থেকে হুল্লোড়, খাওয়া-দাওয়ায় কাটল পার্টি। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। আর প্রতিটি ছবিতে অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন। প্রতিটি পোস্ট বেশ ভালোই ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button