টলিউডবিনোদনভাইরাল & ভিডিওমিউজিক

Aneek Dhar: শোভন-বৈশাখীর ‘টুরু লাভ’ নিয়ে এবার গান বাঁধলেন অনীক ধর, নেটদুনিয়ার তুমুল ভাইরাল ভিডিও

×
Advertisement

বন্ধুত্ব, প্রেম মানেই এখন আর লায়লা মজনু কিংবা হীর রাঞ্জা না। শোভন-বৈশাখীর কথা মাথায় আসবে। কারণ তাঁদের প্রেম কাহিনি নিয়েই এখন হরদম চর্চা সোশ্যাল মিডিয়ায়। এবার এই দুই রাজনীতিবিদ শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্য়োপাধ্যায়কে
নিয়েই সুর মিলিয়ে গান বাঁধলেন ‘সারেগামাপা’ খ্যাত গায়ক অনীক ধর। তবে অনীক গায়ক হিসেবে শুধু গানই নয়, নায়ক হয়ে শোভনের স্টাইলে ধুতি,পাঞ্জাবি পরে গানের তালে নাচলেন। আর এই মিউজিক ভিডিয়োতে বৈশাখীর ভূমিকায় দেখা গেল মডেল স্নেহা কর্মকারকে।

Advertisement

বেশ কয়েকমাস ধরেই রাজনীতির খবরের চর্চায় রয়েছেন শোভন-বৈশাখী। এদের প্রেমপর্ব সিনেমার স্ক্রিপ্টকেও হার মানায়। দুর্গা পুজোর আগে বিভিন্ন সংবাদমাধ্যমের অনুষ্ঠানে অংশ নিয়ে সবার সামনে এনেছিলেন এই জুটির প্রেম। কখনো ভিক্টোরিয়ার চারপাশে ঘোড়ার গাড়ি চেপে গান গেয়েছেন তো কখনো প্রিন্সেপ ঘাটে হাতে হাত ধরে নেচেছেন। শুধু তাই নয়, দশমীতে মা দুর্গাকে সাক্ষী রেখে শোভনের হাতে নিজের সিঁথিতে সিঁদুর পরেছেন বৈশাখী। এদের প্রেম যে কতটা আকর্ষণীয় তা আর বলার অপেক্ষা রাখেনা।

Advertisement

ইতিমধ্যেই গায়ক অনীকের এই গান দারুণ হিট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গানটি ইতিমধ্যে দেখে ফেলেছেন ২০ হাজারের বেশি মানুষ। এক সংবাদমাধ্যমকে অনীক জানিয়েছেন, ‘সারেগামাপার সময় থেকেই তিনি নানা ধরনের গান গান। মজার গানও গাইতে বেশ পছন্দ করেন। একসময় প্রচুর আইটেম গানও গেয়েছেন তিনি। অনেকদিন ধরে অন্যরকম গান গাওয়া হয়নি। ফেসবুকেও অনুরাগীরাও বলতেন অন্যরকম গান গাইতে। আর তার মনে হয় শোভন-বৈশাখী জুটি এখন তালিকায় সবার শীর্ষে। তাই তাঁদেরকে নিয়ে এই গান গাওয়া।

অনীকের নতুন গান আসছে একথা মোটামুটি সকলেই জেনে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার মারফতে। আর তাও আবার শোভন-বৈশাখীকে নিয়ে যেহেতু এই গান তাই বেশ উন্মাদনা ছিল। গত রবিবার প্রকাশ্যে এল অনীকের কথা ও সুরে ‘শোভন-বৈশাখী’র নতুন গান। কালীপুজোর আগেই নিজের নতুন গান বের করলেন এই গায়ক। ইতিমধ্যেই ভাইরাল সেই গান আর গানের ভিডিও। তবে অনেকের প্রশ্ন অনীকের এই শোভন বৈশাখী গান কি শোভনদেব চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায় দেখেছেন? তবে এই প্রশ্নের উত্তর এখনো অজানা।

Related Articles

Back to top button