টলিউডবলিউডবিনোদনভাইরাল & ভিডিও

‘মেরে নাসিব ম্যে’ গানে তুমুল নাচ ঝুমা বৌদির, ঘুম উড়ল নেট নাগরিকদের

বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম মোনালিসা। মোনালিসার ভালো নাম অন্তরা বিশ্বাস। বঙ্গ তনয়া মোনালিসার প্রকৃত নাম অন্তরা বিশ্বাস। আশুতোষ কলেজ থেকে সংস্কৃতে স্নাতক হওয়ার পর মোনালিসা ওড়িয়া মিউজিক ভিডিয়োতে কাজ করেছিলেন। এরপরেই নিজের ভাগ্য পাল্টাতে মুম্বই চলে আসেন তিনি। একসময় ভোজপুরি ইন্ডাস্ট্রির নামী নায়িকাদের অন্যতম হয়ে ওঠেন মোনালিসা। এরপর কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন তিনি। এরপরই মোনালিসার জনপ্রিয়তা ক্রমশ বাড়তে থাকে।

এই রিয়ালিটি শো জিততে না পারলেও আসতে থাকে ভালো কাজের সুযোগ। একের পর এক হিন্দি ধারাবাহিকে অভিশুরু করেন অভিনেত্রী। কিছুদিন আগে কালারস এ ‘নমক ইশকা’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন। সদ্য শেষ হয়েছে এই ধারাবাহিক। এছাড়া টলিউডে হইচই-এর ‘দুপুর ঠাকুরপো- সিজন ২ তে ঝুমাবৌদির চরিত্রে অভিনয়ের মাধ্যমে দেওরদের প্রিয় বৌদি হয়ে ওঠেন। দর্শকদের কাছে তিনি জনপ্রিয় ঝুমা বৌদি নামে বেশি খ্যাত।

মোনালিসা মানেই টেলিভিশনের পর্দায় বাড়তি উত্তেজনা। তাঁর অভিনয় হোক বা আইটেম ডান্স, সবেতেই মজেছে দর্শক। স্টার প্লাসের সেক্সি ডাইন হিসেবে ‘নজর’ ধারাবাহিকে সকলের মন জিতেছিলেন এই বঙ্গ তনয়া। ‘নজর’ ১ ও ২ দুই সিজনে মোনালিসা নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন। কিছুদিন আগে সকলের প্রিয় ঝুমা বৌদি ধরা আরো একবাত ‘ডাইনি’ হয়ে ফিরেছিলেন।টেলিভিশনে এক পূর্ণ দৈর্ঘ্যের সিনেমায় ‘ডাইনি’ হয়ে ফিরছেন সুন্দরী মোনালিসা। এই ছবির নাম ‘আনকাহি দাস্তান’, যা দেখা গিয়েছে স্টার প্লাসের পর্দাতে।

অভিনয়ের পাশাপাশি মোনালিসা খুব ভালো নাচ ও করেন। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয় অভিনেত্রী। প্রায়শই নানান নাচের ভিডিও আর ফটোসেশানের ছবি শেয়ার করে থাকেন। এবারেও তার অনথা হল না। এবারে সবুজ ক্রপ টপ আর কালো স্কার্ট পড়ে আর খোলা চুলে জনপ্রিয় হিন্দি গান ‘মেরে নাসিব ম্যে’ গানে রীলস তৈরি করেছেন। এই গানে তুমুল নাচতে দেখা গেছে মোনালিসাকে। এই ভিডিয়োতে শরীর থেকে ঠিকরে পড়ছে অভিনেত্রীর গ্ল্যামার। ভিডিও শেয়ার হতেই হু হু করে ভাইরাল। ইতিমধ্যে ২১ হাজারের বেশি অনুগামী লাইক করেছেন।

আরো পড়ুন :  চায়ের দোকানে প্লেট ধোয়ার কাজ করছে একটি বাঁদর! ইন্টারনেটে ভাইরাল ভিডিও

Related Articles

Back to top button