ভাইরাল & ভিডিও

রানু মণ্ডলকে সরাসরি বিয়ের প্রস্তাব এক বাংলাদেশী ইউটিউবারের, বাঁশ বাগানে জমিয়ে নাচ, ভাইরাল ভিডিও

Advertisement

নেটমাধ্যমের সূত্র ধরেই মানুষের মাঝে সাময়িক সাময়িক জনপ্রিয়তা পেয়েছিলেন রানু মন্ডল। স্টেশনে বসে গান গেয়ে ভিক্ষা করতেন তিনি। এক স্বহৃদয় ব্যক্তির দৌলতেই তিনি ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় অসংখ্য নেটনাগরিকদের মধ্যে। এমনকি তার কথা পৌঁছে গিয়েছিল বলিউডের একাধিক তারকাদের কাছেও। বলিউডের গায়ক-কম্পোজার হিমেশ রেশমিয়ার তৈরি করা একটি গানে তিনি প্লেব্যাকও করেছিলেন ঐ সময়ে। তবে পরবর্তীকালে আত্মঅহংকারের জন্যই তিনি আবারও ফিরে এসেছেন তার পুরোনো জায়গাতেই। বর্তমানে মানুষের কাছে কথায় কথায় হাসির খোরাক হন তিনি।

Advertisement

এই মুহূর্তে গোটা সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডল ট্রোল কনটেন্ট হয়ে উঠেছেন। কোনো না কোনো কারণে তিনি ট্রোল হন নেটিজেনদের মধ্যে। তিনি নিজের অদ্ভুত সাজগোজ ও কর্মকাণ্ডের জন্যই প্রতিদিন হাসির খোরাক হয়ে ওঠেন। নেটিজেনদের একাংশের দাবি তিনি ভারসাম্যহীন মানুষ। আবার অনেকের মতে, তিনি সত্যিই যদি ভারসাম্যহীন হতেন তাহলে এমন গান গাইতে পারতেন না। তার গলায় সুর রয়েছে কিন্তু উপযুক্ত প্রশিক্ষণের অভাবে তিনি আজ এই অবস্থায় রয়েছেন। অনেকের মতে, এমন একজন অভাবী, দরিদ্র, ভারসাম্যহীন মানুষকে নিয়ে হাসাহাসি না করাই শ্রেয়। আজকের দিনে দাঁড়িয়ে নেটমাধ্যমে তাকে নিয়ে একাধিক খবর চোখে পড়ে।

Advertisement

সম্প্রতি বাংলাদেশ থেকে একজন ইউটিউবার এসেছিলেন রানু মন্ডলের সাথে তার রানাঘাটের বাড়িতে দেখা করতে। তার কথায়, তিনি ২০১৯ থেকে তার সাথে দেখা করার চেষ্টায় ছিলেন, অবশেষে সেই দিন এসেছে। এমনকি তিনি রানু মণ্ডলের বাড়িতে ঢুকেই তার সামনে হাঁটু গেড়ে বসে তাকে স্ত্রী হিসেবে স্বীকৃতি দেয়। এই কথা শুনে রানু মন্ডলের হাসি আর ধরছিল না। এরপরে ঐ বাংলাদেশী ইউটিউবার তার ঘর থেকে দুটো চেয়ার বাইরে নিয়ে এসে ওখানে বসেই কথা বলতে থাকে। কথায় কথায় ঐ ইউটিউবারের অনুরোধে বাদামবাবুর গাওয়া গানের দু’লাইন গেয়েও ওঠেন তিনি।

কথায় কথায় এই ইউটিউবার রানু মন্ডলকে বাংলাদেশে আসার জন্য আহ্বান জানান। এর উত্তরে রানু মন্ডল বলেন তিনি সুযোগ পেলে নিশ্চয়ই যাবেন। এরপরে ঐ ইউটিউবার তাকে নিয়ে রেস্টুরেন্টে খেতে যাওয়ার কথা বললে, তিনি জানান সেজেগুজে যেতে যেতে অনেক দেরি হয়ে যাবে তাই তারা বাড়িতে খাবার এনেই খাবেন। সম্প্রতি এই ভিডিওটি বাংলাদেশের জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘মোজার টিভি’ থেকে শেয়ার হয়েছে এই মুহূর্তে ভাইরাল অসংখ্য নেটনাগরিকদের মধ্যে। এই পুরো ভিডিওটাই যে মজার ছলে বানানো হয়েছে তা বুঝতে অসুবিধা হয়নি কারোরই।

Advertisement

Related Articles

Back to top button