×
বাংলা সিরিয়ালবিনোদন

মা হতে চলেছেন অভিনেত্রী মধুবনী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুখবর

Advertisement

কিছুদিন আগেই অভিনেতা রাজা গোস্বামী ও তাঁর স্ত্রী অভিনেত্রী মধুবনী ইন্সটাগ্রামে একটি ফটো শেয়ার করেছিলেন যেখানে তাঁরা সবার ভালোবাসা ও আশীর্বাদ চেয়েছিলেন। নেটিজেনরা অনেকেই তখন জানতে চেয়েছিলেন তাঁদের ভালোবাসা ও আশীর্বাদ চাওয়ার কারণ। এবার সেই কারণ জানালেন মধুবনী। তবে তিনি এখনও অফিসিয়ালি ঘোষণা করেননি। কিন্তু রূপকের সাহায্য নিয়ে তিনি ইঙ্গিত দিয়েছেন নেটিজেনদের। কিছুদিন আগে মধুবনী ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন যেখানে মা দুর্গা কোলে বালগণেশ নিয়ে দাঁড়িয়ে আছেন। সেই পোস্টে ক্যাপশন দিয়ে মধুবনী লিখেছেন, শুভক্ষণে দেখা হবে। ক্যাপশন দিয়ে বাচ্চার ইমোজি দিয়েছেন তিনি। এরপর বালগোপালের একটি ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুবনী লিখেছেন, খুব তাড়াতাড়ি কৃষ্ণ অথবা রাধারাণী হয়ে তাঁর কাছে আসতে। সেখানেও তিনি বাচ্চার ইমোজি দিয়েছেন। মধুবনীর পোস্টগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং নেটিজেনরাও দুয়ে দুয়ে চার করতে বেশি দেরি করেননি। এছাড়াও মধু এখন তাঁরা অপেক্ষা করছেন রাজা ও মধুবনী রাজার সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, তিনি ও রাজা দুজনেই নতুন করে কারো প্রেমে পড়তে চলেছেন। বাঙালিদের করভা চৌথ পালনের রীতি না থাকলেও মধুবনীর ইচ্ছে ছিল এই বছর করভা চৌথ পালন করার। কিন্তু স্বাস্থ্যের কারণে তাঁকে সারাদিন উপোস করে পুজো করার পরিকল্পনা বাতিল করতে হয়েছে বলে জানিয়েছেন মধুবনী। নেটিজেনরা এখন অপেক্ষা করছেন রাজা ও মধুবনীর অফিসিয়াল ঘোষণার জন্য।

Advertisement

স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ভালোবাসা ডট কম’-এর সেট থেকে অভিনেতা রাজা গোস্বামী ও অভিনেত্রী মধুবনীর বন্ধুত্ব শুরু হলেও একসময় তা পরিণত হয় প্রেমে। ‘ভালোবাসা ডট কম’ সিরিয়ালে রাজা ও মধুবনী অভিনীত ওম-তোড়া জুটি দর্শকদের মন কাড়তে সক্ষম হয়েছিল। ‘ভালোবাসা ডট কম’ শেষ হয়ে গেলেও রাজা ও মধুবনীর সম্পর্ক বজায় ছিল। দীর্ঘদিন ধরে সম্পর্কে থাকার পর রাজা ও মধুবনী বিয়ে করেন।

এই মুহূর্তে রাজা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য়। সোশ্যাল মিডিয়ায় রাজার আলাদা মহিলা ফ্যানবেস তৈরী হয়েছে। মধুবনীর হাতে অভিনয়ের কোনো অফার নেই। তিনি উত্তর কলকাতার আহিরিটোলায় নিজের বিউটি পার্লার খুলেছেন যার নাম ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’। কিন্তু করোনা পরিস্থিতিতে অনেকেই বিউটি পার্লারের মত জনবহুল জায়গায় যাওয়ার পক্ষপাতী নন। তাই এখনও সেভাবে জমে ওঠেনি মধুবনীর বিউটি পার্লার।

Advertisement

Related Articles

Back to top button