বলিউডবিনোদন

জন্মদিনে বিরাট-অনুষ্কার অন্তরঙ্গ মুহূর্ত, উত্তাল হল নেট দুনিয়া

আজ ভারত অধিনায়ক বিরাট কোহলির জন্মদিন। গতকাল রাত 12 টার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যানপেজে বইছে শুভেচ্ছার বন‍্যা। তার মধ্যেই তাঁর অফিসিয়াল ফ্যানপেজ থেকে নেট দুনিয়ায় ভাইরাল হলো বিরাট-অনুষ্কার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি। এর মধ্যে একটি ছবিতে সূর্যাস্তের আলো মাখা জলে বিরাট-অনুষ্কার রসায়ন মাতিয়ে দিয়েছে নেটিজেনদের। অনুষ্কা ও বিরাট দুজনেই দুজনের মনকে বোঝেন। এটাই তাঁদের সম্পর্কের দাম্পত্য সাফল্যের চাবিকাঠি।

বিরাট কোহলির ক্রিকেট কেরিয়ারের শুরু থেকেই তাঁর ব্যক্তিত্বের জন্য তাঁর সঙ্গে জড়িয়েছে একাধিক বলিউড অভিনেত্রীর নাম। ক্রিকেট এবং বলিউড অনেক আগেই সমার্থক করে দিয়েছিলেন শর্মিলা ঠাকুর ও টাইগার পতৌদি। বিরাটও ব্যক্তিগতভাবে বলিউডকে পছন্দ করেন। তাঁর সঙ্গে সারা জেন ডিয়াজ, অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা সাক্ষী আগরওয়াল ও তমন্না ভাটিয়ার নাম জড়িয়েছে। একসময় বিরাটের জীবনে আসেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। বিরাট বলেছেন, অনুষ্কা তাঁর জীবনকে অনেক বদলে দিয়েছেন। অনুষ্কা বিরাটকে স্বাস্থ্য সচেতন ও ডিসিপ্লিনড করে তুলেছেন। এক কথায় বলা যায়, ক্যাপ্টেন কোহলির সাফল্যের পিছনে অনুষ্কার অবদান অনস্বীকার্য। কিন্তু সাময়িকভাবে বিরাট-অনুষ্কার ব্রেক-আপ হয়ে গিয়েছিল। এই ব্রেক-আপের পর অনুষ্কা বিরাটের একটি ক্রিকেট ম্যাচের সময় উপস্থিত ছিলেন। সেই ম্যাচে বিরাট ক্যাপ্টেন ছিলেন। কিন্তু সেই ম্যাচে ভারত হেরে যায়। নেটিজেনরা এই হারের জন্য অনুষ্কার উপস্থিতিকে অশুভ বলেন। অনুষ্কাকে ‘ডাইনি’ বলা হয়। এই সময় বিরাট অনুষ্কাকে অপমান করার বিরোধিতা করেন। এর কিছুদিন পরে একটি রেস্টুরেন্টে আবারও বিরাট-অনুষ্কাকে একসঙ্গে দেখা যায়। এই ঘটনার কিছুদিন পরে বিরাট ও অনুষ্কার পরিবারের তরফ থেকে তাঁদের বিয়ের ঘোষণা করা হয়। এরপর শুভক্ষণে ইটালিতে বিয়ে করেন বিরাট ও অনুষ্কা। সম্প্রতি অনুষ্কা নিজের প্রেগনেন্সির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

1988 সালে জন্ম হওয়া বিরাট এই বছর 32-এ পা দিলেন। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেট , সিনেমা ও রাজনৈতিক জগতের বিভিন্ন ব্যক্তিত্বরা।

Related Articles

Back to top button