বলিউডবিনোদন

ফুটবল খেলার সময় চোট পেলেন টাইগার শ্রফ, সেবা করতে ব্যস্ত দিশা পাটানি, ভাইরাল ভিডিও

Advertisement

দুজনে একসাথে কিছুটা সময় কাটানোর কারণে রবিবার বলিউড অভিনেতা দিশা পাটানি এবং টাইগার শ্রফ একত্রিত হয়। স্পষ্টতই, একটি দাতব্য ফুটবল টুর্নামেন্ট খেলার সময়, টাইগার নিজে মাঠে খুবই বাজে ভাবে আহত হয় এবং ঘটনাস্থলে চিকিত্সার ব্যবস্থা করা হয়েছিল। এই সমস্ত কিছুর মধ্য দিয়ে তাঁর পাশে দাঁড়িয়ে ছিলেন অভিনেতার বান্ধবী দিশা পাটানি। দিশা এবং টাইগার কে নিয়ে বলিপাড়ায় বেশ কয়েকদিন ধরে গুজব রটেছে।

তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছে এই বিষয় নিয়ে অনেক সমালোচনা ও বিতর্কের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইন্টারনেটে একটি ছবিতে টাইগারকে একজন স্ট্রেচারে শুয়ে চিকিৎসা করছে, তার আঘাত নিরাময় করার চেষ্টা করছে অন্যদিকে, দিশা টাইগারের সর্বক্ষণ কাছে দাঁড়িয়ে এবং চুপচাপ ডাক্তার এবং তাঁর দল পর্যবেক্ষণ করেছিলেন।

বাঘি ২ চলচ্চিত্র দিশা এবং টাইগার কে একসাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়। এছাড়াও তারা “চল ওয়াহা যাতে হে” বলে একটি অ্যালবাম গানের শুট করে দুজনে একসাথে।সম্প্রতি তাদের দু’জনের মধ্যে কোন এক প্রেমের সম্পর্কের তৈরি হয়েছে বলে অনুমান করা হয়। তাদের এই সম্পর্কের ব্যাপারে স্পষ্ট করে দুজনে কোন কথাই বলে নি। কিন্তু দর্শকরাই এই গুজবকেই বর্তমানে সত্যি মনে করছে।

Related Articles

Back to top button