×
বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

ঝুমা বৌদির নাচ দেখে ঘায়েল সিদ্ধার্থ, গালে হাত ছুঁইয়ে আদর! ভাইরাল ভিডিও

Advertisement

বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই সব জায়গায় কাজ সেরে ফেলেছেন এই অভিনেী। ইনি আর কেউ নন, অভিনেত্রী অন্তরা বিশ্বাস থুরি মোনালিসা। কলকাতায় জন্ম এই বঙ্গ সুন্দরীর। স্বপ্ন ছিল নিজেকে একজন সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করা। তাই নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতা থেকে দক্ষিণী ইন্ড্রাস্টিতে পা দেন। অভিনয়ের স্বার্থে আজ এই মেয়ের নাম হয়েছে মোনালিসা। আজ মোনালিসাকে এককথায় সকলেই জানে। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন বঙ্গ কন্যা।

Advertisement

মোনালিসা প্রথম কাজ শুরু করেছিলেন দক্ষিণী ইন্ড্রাস্টি দিয়ে। নানান সিনেমায় আইটেম ডান্স্যার হিসেবে অভিনয় শুরু করেন ঝুমা বৌদি। একসময়ে এই ঝুমা বৌদির প্রতি বেশ আকর্ষিত ছিলেন বিগ বস সিজন ১৩’ বিজেতা সিদ্ধার্থ শুক্লা। ঝুমা বৌদির চোখের চাহনি আর আবেদনে সাড়া না দিয়ে থাকতে পারলেননা সিদ্ধার্থ। তবে এটি আজকের ঘটনা নয়। বেশ পুরোনো। সিদ্ধার্থ আর মোনালিসা বেশ কিছু বছর আগে এক পুরনো মিউজিক ভিডিয়োতে অভিনয় করেছেন। আর সেই ভিডিয়োটি এতদিন পর সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়।

এই ভিডিয়োরে দেখা যাচ্ছে, লাল লেহেঙ্গা-চোলি পরে তুমুল নাচ করছেন এই ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। ইলা অরুণের গাওয়া গান ‘রেশম কা রুমাল’ গানের রিমিক্স সংস্করণে নাচ করছিলেন অভিনেত্রী৷ এই গানে তাঁর শরীরের প্রতিটি খাঁজ স্পষ্ট! আর অভিনেত্রীর নাচ দেখে মঞ্চের সকলে হতবাক। সিদ্ধার্থও অভিনেত্রীর নাচ দেখে তিনিও চোখ এড়াতে পারেননি। নজরে তাকিয়ে রয়েছেন তাঁর দিকে। এরপরই দেখা যায় মোনালিসার বেশ কাছে চলে এসে তাঁর গালে হাত ছুঁইয়ে আদরও করছেন।

Advertisement

মোনালিসা আর সিদ্ধার্থ নিজের কেরিয়ারে স্ট্রাগেলে একত্রে অভিনয় করা এই ভিডিও বেশ ভালোই জনপ্রিয় হয়। আর এই ভিডিও এত বছর পর সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই ভাইরাল। ঝুমা বৌদির এই নাচ অনেকেই প্রশংসা করেছেন। এই মুহূর্তে দুজনেই নিজেদের কেরিয়ারে সাফল্য পেয়েছে। এই মুহূর্তে ‘নমক ইশক কা’ সিরিয়াল নিয়ে ব‍্যস্ত রয়েছেন মোনালিসা। সিরিয়ালে খলনায়িকা ইরাবতীর ভূমিকায় অভিনয় করছেন তিনি। অপরদিকে সম্প্রতি ব্রোকেন বাট বিউটিফুল ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে সিদ্ধার্থকে।

Related Articles

Back to top button