×
Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

মুকুল রায়ের স্ত্রী’কে হাসপাতালে দেখতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, কথা হল শুভ্রাংশুর সঙ্গে

অভিষেককে দেখে অত্যন্ত আপ্লুত শুভ্রাংশু রায়, দলবদলের সম্ভাবনা?

Advertisement

রাজনীতির ময়দানে দুজনের একেবারে আদায়-কাঁচকলায়। কিন্তু তবুও সৌজন্যে ভুলে যাননি দুজনের মধ্যে কেউই। বহুদিন ছিলেন এক সফরের সাথী কিন্তু এখন দুটি পদ আলাদা দিকে। একজন তৃণমূলের যুব সভাপতি অন্যজন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি। সেই সৌজন্যকে তুলে ধরতেই বুধবার সন্ধ্যেবেলা বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের করোনা আক্রান্ত স্ত্রীকে হাসপাতালে দেখতে গেলেন তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মুকুল রায়ের সঙ্গে দেখা না হলেও সেখানে মুকুল পুত্র শুভ্রাংশুর সঙ্গে কিছুটা কথা হয় অভিষেক বন্দ্যোপাধ্যায় এর। শুভ্রাংশুর কাছ থেকে তার মায়ের শরীর স্বাস্থ্যের ব্যাপারে খোঁজ নিয়ে ফিরে আসেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়। যশ বিধ্বস্ত ডায়মন্ডহারবার পর্যবেক্ষণ করে অ্যাপোলো হাসপাতালে তার সঙ্গে দেখা করতে চান অভিষেক বন্দ্যোপাধ্যায়। গত ১৫ মে থেকে অ্যাপোলো হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা চলছে কৃষ্ণা দেবীর।

কিছুদিন আগে শুভ্রাংশু রায় নিজের ফেসবুকে বিজেপি বিরোধী কিছু মন্তব্য করেছিলেন। বিজেপির শীর্ষ নেতৃত্বকে আত্মসমালোচনার উপদেশ দিয়েছিলেন মুকুল পুত্র শুভ্রাংশু। তারপরেই অভিষেক বন্দ্যোপাধ্যায় শুভ্রাংশুর মাকে দেখতে গেলেন অ্যাপোলো হাসপাতালে। ফলে রাজনৈতিক মহলে এই ‘সৌজন্য’ সাক্ষাতকার নিয়ে জোর গুঞ্জন। যদিও সেই সমস্ত উড়িয়ে দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন শুধুমাত্র মুকুল রায়ের স্ত্রীকে দেখতে গিয়েছিলেন তিনি।

Advertisement

সেখান থেকেই এবার আরো একটি জল্পনা-কল্পনা উঠে যাচ্ছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় এমনই সময় দেখা করতে গেলেন যখন মুকুল নিজে উপস্থিত নেই হাসপাতালে। সেই জায়গায় উপস্থিত তার পুত্র শুভ্রাংশু। বিজেপির প্রতি সুর চড়িয়ে ফেসবুকে বিজেপির প্রতি বিষোদগারণ করেছিলেন তিনি। ঘনিষ্ঠমহলে খোঁজ করে জানা গিয়েছিল, তার স্ত্রী কিছুদিনে অসুস্থ হবার সময় বিজেপির কেউ তাদের খোঁজ নেয়নি, তাই তিনি ক্ষুব্ধ ছিলেন। আর এখন যখন তার মা অসুস্থ রয়েছেন তখন নিজে গিয়ে খোঁজ নিয়ে এসেছেন যুব তৃণমূল সভাপতি অভিষেক। তাকে দেখে, তার সঙ্গে কথা বলে রীতিমতো আপ্লুত শুভ্রাংশু। ফলে সাথে সাথেই উঠে আসছে দলবদলের সম্ভাবনা। বিশেষজ্ঞ মহলের ধারণা, খুব শীঘ্রই সোনালী গুহ, দিপেন্দু বিশ্বাসের পথে হাঁটতে চলেছেন বীজপুরের দাপুটে নেতা শুভ্রাংশু রায়।

Related Articles

Back to top button