টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Mandaar :লোভ-লালসা-যৌনতার হাতছানি, ডার্ক থ্রিলারে মোড়া অনিবার্নের ‘মন্দার’ ট্রেলার

অভিনয়ের পর এবার পরিচালনায় হাতেখড়ি করলেন অনির্বান ভট্টাচার্য । আর তাতে যে তিনি বেশ সফলতা পেয়েছেন তা ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে বুঝে গিয়েছেন সকলে। টলিপাড়ার ব্যোমকেশ বক্সী অনির্বাণ ভট্টাচার্য এই প্রথম কোনো ওয়েব সিরিজ পরিচালনা করলেন এবং একটি নাটকের পরিচালনায় তিনি যে ঠিক কতটা পারদর্শী তা যেন ফের একবার প্রমাণ হয়ে গেল ট্রেলার দেখে।

অনেকদিন ধরে দর্শকরা অপেক্ষা করছিলেন ‘মন্দার’ ওয়েবসিরিজের। বহু  প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেল অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত ওয়েব সিরিজ ‘মন্দার’ এর ট্রেলার। ট্রেলার সামনে আসতেই উত্তেজনা যেন কয়েকশো বাড়িয়ে দিয়েছেন অভিনেতা তথা নব পরিচালক অনির্বাণ ভট্টাচার্য৷ তবে পুরো ওয়েব সিরিজটা মুক্তি পেতে যে এখনও দিনকয়েক বাকি। তবে এই ওয়েব সিরিজের ট্রেলার সামনে আসতেই আলোড়ন পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নিমেষে সকলের মন জয় করে নিয়েছেন নব পরিচালক মশাই। এই নাটকের পরিচালনা অভিজ্ঞতা যে বেশ কাজে এসেছে সেকথা স্পষ্ট ট্রেলার দেখে।

শেক্সপিয়ারের উপন্যাস ‘ম্যাকবেথ’-কেই নিজের মতো করে এই ওয়েব সিরিজে তুলে ধরেছেন অনির্বাণ। গল্পের প্রেক্ষাপট হল গেইলপুর। আর এই গেইলপুরে ট্রেলারেই যেন এক নোনা গন্ধ! ক্ষমতা, লোভ, লালসা, হিংসার ছবি ট্রেলারের পরতে পরতে দেখা মিললো। একসময়ের মানুষের আদিম প্রবৃত্তিগুলোই আরও স্পষ্টভাবে ফুটে উঠলো স্ক্রিনে। এই ডার্ক থ্রিলারে খুন, রক্ত, প্রতিহিংসা, জখম, যৌনতায় পরিপূর্ণ ট্রেলারেই দর্শকদের সকল প্রত্যাশা অন্য মাত্রায় পৌঁছে দিয়েছেন অনির্বাণ

‘মন্দার’ সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সোহিনী সরকার। আর এই সিরিজের তিনি অন্য সব কাজকে ছাপিয়ে গিয়েছেন। কারণ এখানে তাঁর অভিনয়ের বিপুল চমক আছে। ট্রেলার জুড়ে সোহিনীর অনমনীয়তা, চেহারার কাঠিন্য, চোখে-মুখের লালসা ও যৌন চাহিদা ভরা চাহুনি লক্ষ করা হয়েছে। আর এখানে সোহিনীর সাথে কড়া টক্কর দিয়ে দিয়েছেন দেবাশিস মণ্ডল। এই ট্রেলারে একঝলক নজর পরেছে অনির্বাণের ওপরও। তিনি এখানে এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন।

ট্রেলারের শুরুতে অনির্বানের কন্ঠে ‘কালের কোলে কপাল ফেরে; কেউ রাজা, কেউ রাজার বাপ…’ এই লাইন. আর তারপর তার পরতে পরতে রহস্য আর নাটকীয়তায় ভরা। এই ওয়েবসিরিজে প্রতিটি দৃশ্যের সিনেম্যাটোগ্রাফিও এক কথায় অসাধআরণ। এই ট্রেলার দেখে নিঃসন্দেহে বলা যেতে পারে এই ভিডিও দেখে আপনার একবারে মন ভরবে না। হাত চলে যাবে আপনার রিপ্লেতে আপনা-আপনিই। বহু দর্শক এর ট্রেলার দেখার অপেক্ষায়। ১৯ নভেম্বর ‘হইচই’তে মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘মন্দার’। অভিনেতা, গায়কের পর পরিচালকের সোনালি মুকুট জুড়বে এবার অনির্বাণের মাথায়।  

Related Articles

Back to top button