বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Aaradhya Bachchan: বলিউডের গানে তুমুল নাচ অভিষেক-ঐশ্বর্য কন্যা আরাধ্যার! রইলো ভিডিও

Advertisement

বলিউড অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিনেতা অভিষেক বচ্চন দম্পতির মেয়ে আরাধ্যা বচ্চন। মায়ের মতো আরাধ্যার মিষ্টতায় বুঁদ থাকে নেটিজেনরা। বিভিন্ন সময় পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হয়ে থাকেন ঐশ্বরিয়া তনয়া।

Advertisement

মাত্র দশ বছর বয়সেই এই স্টারকিড আরাধ্যার অনুরাগীর সংখ্যা আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তার প্রচুর ফলোয়ার্স রয়েছে। ইনস্টাগ্রামে তার নামে একাধিক ফ্যান পেজও রয়েছে। নিজের পড়াশোনার পাশাপাশি মায়ের মতো এখন ভালো করে নাচ ও করেন এই সুন্দরী।

আরো পড়ুন :  একজন মহিলা আর দু'জন পুরুষ, জামা খুলে যা করলো! (দেখুন ভিডিও)

সম্প্রতি আরাধ্যার কিছু বলিউডের নাচের একটি ও গাভিডিও সামাজিক মাধ্যমে বেশ ভালোই ভাইরাল হয়েছে। বর্তমানে বলিউডের কিছু জনপ্রিয় নাচের হিট হিট গান মুক্তি পেয়েছে। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ঘরে টিভিতে বলিউডের অনেক গুলি হিট গান বাজছে। ওই নাচের সাথে আর আরাধ্যাও নাচছে। এমনকি নাচের গানে সেলিব্রেটিদের সাথে পোশাক ম্যাচ করে পড়ছে। এরপর অনুগামীরা অরাধ্যার নাচের প্রশংসা করেছেন। বোঝাই যাচ্ছে এই বয়স থেকে বলিউডে আসার প্রস্তুতি নিচ্ছে বিগ বি’র নাতনি। আরাধ্যা এই নানান বলিউড গানের নাচের স্টেপ পছন্দ হয়েছে। তুমুল ভাইরাল হয় এই নাচের ভিডিও।

Advertisement
আরো পড়ুন :  বিয়ের পর নেহার প্রথম করভা চৌথ, স্বামীর সঙ্গে তুমুল নাচলেন গায়িকা, ভাইরাল ভিডিও

উল্লেখ্য,ঐশ্বরিয়া রাই বচ্চনের পরবর্তী সিনেমা হল ‘পোন্নিইন সেলবান’। এই নতুন সিনেমার পরিচালনার দায়িত্বে আছেন মনি রত্নম। ঐশ্বরিয়া ছাড়াও এই সিনেমাটিতে চিয়ান বিক্রম, কার্তি, জায়াম রবি, অথর্ব্য মুরালি, নাসের, আর পার্থিবন, শরৎকুমার, কীর্তি সুরেশ, অমলা পাল এবং রাশি খান্না অভিনয় করছেন বলে শোনা যাচ্ছে।

আরো পড়ুন :  স্বল্প পোশাকে শরীর ঢাকা, আবেদনময়ী পোস্টে উষ্ণতার ঝড় তুললেন ঊষশী রায়
Advertisement

Related Articles

Back to top button