বলিউডবিনোদন

আহত অবস্থায় হাসপাতালে ভর্তি অভিষেক বচ্চন! ছুটে গেলেন ঐশ্বর্য-আরাধ্যা



আচমকাই রবিবার সন্ধ্যেবেলা বচ্চন পরিবারে এল ঝড়। হাসপাতালে ভর্তি হয়েছে ছোট বিগ বি ওরফে অভিষেক বচ্চন। জানা গিয়েছে, সিনেমার শ্যুটিং সেটে চোট পেয়েছেন বচ্চন পুত্র। এরপরই মুম্বইয়েরর লীলাবতি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। এই দুর্ঘটনায় অভিষেক ডান হাতে চোট পেয়েছেন। তাই রবিবার সব কাজ ভুলে ছেলের খোঁজখবর নিতে হাসপাতালে ছুটে যান বিগ বি অমিতাভ। তাঁর সঙ্গে ছিলেন মেয়ে শ্বেতা বচ্চন নন্দাও। 

অবশ্য ছেলের এই অসুস্থতার কোনও রকমের বিবৃতি জারি করেবননি বচ্চন পরিবার থেকে।  তবে জানা গিয়েছে এখন সুস্থই রয়েছেন অভিষেক, চিন্তার খুব বেশি কারণ নেই। তবে বচ্চন পরিবার বা হাসপাতালের তরফে অভিষেকের চোট নিয়ে কোনওরকম মন্তব্য করা হয়নি। তবে স্বামীর অসুস্থতার খবর পেয়ে ঐশ্বর্য মনিরতনমের ছবি পুণ্যিয়ানি সেলভান এর শ্যুটিং বন্ধ রেখে মধ্যপ্রদেশ থেকে মুম্বাই ফিরে আসেন।। গত সপ্তাহে সিনেমার শ্যুটিং এর জন্য মেয়ে আরাধ্যাকে নিয়ে অভিনেত্রী উড়ে গিয়েছেন মধ্যপ্রদেশ। রবিবার বিকালে ফিরেই স্বামীকে দেখতে হাসপাতাল ছোটেন অভিষেক ঘরণী।

রবিবার বিকালে মুম্বাই এয়ারপোর্টে কালো রঙের সালোয়ার স্যুটে লেসবন্দি হয়েছেন ঐশ্বর্য অন্যদিকে আরাধ্যা নীল রঙা ফ্লোরাল প্রিন্টেট জাম্পস্যুট আর ডেনিম জ্যাকেটে ধরা দিয়েছেন। তবে অভিনেত্রী নিজের স্বামীর অসুস্থতা নিয়ে কোনো মন্তব্য করেননি। অভিষেকের হাসপাতালে ভর্তির খবরের মাঝেই রবিবার বিকালে সোশ্যাল মিডিয়ার পাতায় দিদি শ্বেতাকে রাখির শুভেচ্ছা ভাগ করে নেন। প্রিয় দিদির সাথে শৈশবের একগুচ্ছ ছবি আর ভিডিও কোলাজ পোস্ট করেন বচ্চন পুত্র। 

জানা গিয়েছে, তামিল ছবি ‘ওত্থা সেরুপ্পু সাইজ ৭’ এর হিন্দি রিমেক বানাচ্ছেন অভিষেক। এই ছবিতে শুধু অভিনেতা নয়, প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে অভিনেতাকে। তবে এই ছবির শ্যুটিং করার সময়ে আহত হন অভিনেতা। জানা গিয়েছে এর আগে ধুম থ্রি ছবির শ্যুটিং এর সময় চোট পেয়েছিলেন। অভিষেকের এই আহত হওয়ার খবর প্রকাশ্যে আসতে অনুরাগীরা বেশ চিন্তিত।

Related Articles

Back to top button