×
খেলাক্রিকেট

IPL 2022: আইপিএলের না খেললেও RCB-র এই দায়িত্ব পেতে চলেছেন এবি ডি ভিলিয়ার্স

Advertisement

আসন্ন ২০২২ আইপিএলে একাধিক নতুন নিয়ম কার্যকর করতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ইতিমধ্যে আইপিএলের মেগা অসরের সম্পূর্ণ সূচি প্রণয়ন করেছে বিসিসিআই। আগামী ২৬শে মার্চ চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যকার ম্যাচ দিয়ে শুভ সূচনা হবে মেগা আইপিএলের আসর। দুটি নতুন ফ্র্যাঞ্চাইজির সংযুক্তকরণে মেগা আইপিএলের আসরে মাঠে নামতে চলেছে ১০টি দল। সম্পূর্ণ নতুনভাবে সাজানো হয়েছে প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজিকে।

Advertisement

তবে এবি ডি ভিলিয়ার্স কিংবা ক্রিস গেইলকে ছাড়া আইপিএলের আসর অনেকটাই জৌলুস হারিয়েছে বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। ব্যক্তিগত কারণে একাধিক বিশ্বকাঁপানো ক্রিকেটার অংশগ্রহণ করেননি আইপিএলের আসরে। ইতিমধ্যে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর ছাড়া বাকি সব কটি ফ্র্যাঞ্চাইজি নিজেদের অধিনায়কের নাম ঘোষণা করেছে। বিরাট নেতৃত্ব ছাড়ায় চোখ এখন গ্লেন ম্যাক্সওয়েল, ফাফ ডুপ্লেসিস এবং দিনেশ কার্তিকের উপর।

আইপিএলে সরাসরি অংশগ্রহণ না করলেও রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের সংস্পর্শে থাকতে চলেছেন এবি ডি ভিলিয়ার্স। সূত্রের মান্যতা অনুযায়ী, এবি ডি ভিলিয়ার্সকে মেন্টর হিসেবে নিযুক্ত করতে চলেছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। উল্লেখ্য, ইতিপূর্বে এবি ডি ভিলিয়ার্স আইপিএল সম্পর্কে তার অভিব্যক্তি ব্যাখ্যা করতে গিয়ে বলেছিলেন, রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবিরের সাথে যেকোনোভাবে তিনি যুক্ত থাকতে চান। এমনকি রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের কোচ হিসেবে দায়িত্ব পালন করতেও কোন অসুবিধা ছিল না তার। তবে কোচ নয় বরং রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের মেন্টর নিযুক্ত হতে চলেছেন তিনি।

Advertisement

Related Articles

Back to top button