×
বলিউডবিনোদন

স্টেজে দাঁড়িয়ে প্রিয়াঙ্কার ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুম্বন নিকের, লজ্জায় লাল হয়ে গেলেন অভিনেত্রী

নিক প্রিয়াঙ্কার চুম্বনের ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়ে গেছে

Advertisement

বলি জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একাধিক হিট ফিল্ম করে ভারতীয় দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিয়েছেন। তবে এখন তিনি থাকেন হলিউড জগতেই। এছাড়া পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বিদেশে চলে গিয়েছেন তিনি। বলিউড দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ে করে নিক পেয়েছে অন্য স্বীকৃতি, এখন সে ‘ন্যাশনাল জিজু’। দুই তারকা বিয়ের পর থেকেই বেশ খুল্লামখুল্লা রোমান্সে বিশ্বাসী। তাই তো বি-টাউনের সীমানা ছাড়িয়ে হলিউডের মাটিতেও এই দুই তারকার ঠোঁটে ঠোঁট রেখে চুমুর দৃশ্য মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ার পর্দায় ব্যাপক ভাইরাল হয়ে থাকে। প্রিয়াঙ্কা নিক স্টোরি মানেই যেন এক সরগরম কন্টেন্ট।

Advertisement

আসলে প্রিয়াঙ্কা-নিক জুটি একেবারে বিন্দাস প্রেমে বিশ্বাসী। যেদিন থেকে নিকের সঙ্গে প্রেম, এনগেজমেন্ট, বিয়ে হয়েছে তখন থেকেই সকলের সামনে নিককে আদর করা নিয়ে ন্যাকামি করেন না প্রিয়াঙ্কা। অন্যদিকে নিকও অন ক্যামেরা নিজের স্ত্রীয়ের ঠোঁটে ঠোঁট রাখতে এক মুহুর্তও দেরি করেন না। অনেকে তো আবার তাদের আদরকে পোশাকি ভাষায় নাম দিয়েছে, ‘ফেভিকল চুমু’। যাই হোক না কেন, বছরের শুরুর নিক প্রিয়াঙ্কার একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়া দরবারে ব্যাপক ভাইরাল হচ্ছে। সেই ভিডিওতে নেটিজেনরা রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিচ্ছে। কি আছে এমন ভিডিওতে?

আসলে ভিডিওটি ২০২০ সালের বর্ষবরণের রাতের। ঐদিন ফ্লোরিডায় জোনাস ব্রাদার একটি স্টেজ পারফরম্যান্স করছিল। গানের সুরে উপস্থিত সকলের মন জয় করেছিল নিক, কেভিন এবং জো জোনাস। সেখানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা, ড্যানিয়েল এবং সোফিও। ঠিক রাত ১২ টা বাজতেই একে অপরকে নববর্ষের শুভেচ্ছা জানাতে শুরু করেন তাঁরা। এর মধ্যেই সকলকে অবাক করে দিয়ে স্টেজের ওপর প্রিয়াঙ্কাকে কাছে টেনে নিয়ে তাঁর ঠোঁটে ঠোঁট মিলিয়ে দেন নিক জোনাস। এই মাখামাখি রোমান্টিক দৃশ্য দেখে উপস্থিতি সকলেই নিজের প্রিয়জনকে চুমু দিয়ে বর্ষবরণের শুভেচ্ছা জানায়।

Advertisement

ওই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছিল, প্রিয়াঙ্কা চোপড়া একটি পিংকি রংয়ের ফিটিং লং ড্রেস পরেছেন যাতে তাঁকে অপরূপ সুন্দরী লাগছিল। জানা গিয়েছিল, এই সুন্দর ড্রেস এর জন্য অভিনেত্রী প্রায় ৬৪ হাজার টাকা খরচা করেছিলেন। তবে যাই হোক না কেন, সোশ্যাল মিডিয়াতে নতুন করে প্রিয়াঙ্কা-নিক জুটির ওই মাখোমখো রোমান্সের ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে।

Related Articles

Back to top button