‘আশ্রম’এর ববিতার স্টাইল আপনাকে অবাক করবে, গ্ল্যামারের দিক থেকে বলিউড অভিনেত্রীদের পেছনে ফেলেছেন

Advertisement

Advertisement

ত্রিধা চৌধুরী টলিউড তথা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রি দিয়ে শুরু করলেও বর্তমানে হিন্দি বিনোদন জগৎ’এর অন্যতম তরুণ অভিনেত্রী তিনি। এমনকি তার অভিনয়ও দর্শকমহলে বেশ প্রশংসিত। খুব অল্পসময়ের মধ্যেই মাত্র ২৯ বছর বয়সে অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তার বেশ কিছু ঝলক মিলবে।

Advertisement

হিন্দি ও বাংলা মিলিয়ে বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করেছেন তিনি। একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে তার। ‘আশ্রম’ ওয়েব সিরিজের ‘ববিতা’ চরিত্র তাকে দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা এনে দিয়েছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। তবে সম্প্রতি ববিতা নিজের বেশ কিছু বোল্ড লুকের সূত্র ধরেই পুনরায় উঠে এসেছেন চর্চার আলোতে।

Advertisement

এই ছবিতে অভিনেত্রীকে ঘি রঙের ডিজাইনার লং গাউনে দেখা গিয়েছে। ছবিটি তুলেছিলেন দুবাইয়ের প্যারামাউন্ট হোটেলে। খোলা চুলে, মানানসই মেকাপে এদিন গলায় পরেছিলেন মূল্যবান নেকলেসও।

Advertisement

এই ছবিতে অভিনেত্রীকে কালো ক্রপ টপ ও সাদা হট প্যান্টে দেখা গিয়েছে। ছবিটি তিনি নিজের সুসজ্জিত স্নানঘরেই তুলেছিলেন, তা এই ছবিতে নজর রাখলেই স্পষ্ট হবে।

এই রিল ভিডিওতে নীল জলে নীল বিকিনিতে পারদ চড়াতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিন খোলা চুলে বিনা মেকাপ লুকেই ছিলেন ত্রিধা। নীল জলের তলায় নীল বিকিনিতে সময় কাটাচ্ছিলেন তিনি।

এই ভিডিওতে অভিনেত্রীকে হলুদ ক্রপ টপ ও শ্যাওলা রঙের প্যান্টে দেখা গিয়েছে। গোলাপি আইস্যাডোর পাশাপাশি নিয়েছিলেন নুড মেকাপও। আর এই পোশাকেই ক্যামেরার সামনে দিয়েছিলেন একাধিক পোজ। কোনো বোল্ড ফটোশুটের খাতিরেই এদিন এই বেশে সেজেছিলেন অভিনেত্রী, তা এই রিল ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে।

এই লুকে অভিনেত্রীকে প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড দেখাচ্ছিল। এই কালো লাস্যময়ী পোশাকেই তাকে দেখা গিয়েছে বিদেশের মাটিতে। দামি ব্রান্ডেড ব্যাগের পাশাপাশি পরেছিলেন হাই হিলও। সাথে নিয়েছিলেন একটি জ্যাকেটও, যেটি কাঁধ থেকে নামিয়েই নিজের একাধিক ছবি তুলেছিলেন অভিনেত্রী।

আপাতত, অভিনেত্রীর এই কয়েকটি বোল্ড লুকের ঝলকই ভাইরাল হয়েছে, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি নেটজনতার একাংশের। আর এখন সেই সূত্রেই অভিনেত্রী তুমুল চর্চিত একাংশের মাঝে।