বলিউডবিনোদন

আমির খান ও সলমান খান আগে ভালো বন্ধু ছিলেন, কিন্তু আজ তাদের মুখ দেখতেও ভালো লাগে না, এই কারণ

একটা সময় পর্যন্ত তাদের দুজনের বন্ধুত্বের কাহিনী শোনানোর মত ছিল

×
Advertisement

আমির খান এবং সলমন খান বলিউড দুনিয়ায় অত্যন্ত জনপ্রিয় দুইজন তারকা হিসেবে পরিচিত। একটা সময় পর্যন্ত তাদের একাধিক সিনেমা বলিউডে ছিল সুপারহিট। এছাড়াও তারা একাধিক সিনেমায় একসাথে অভিনয় পর্যন্ত করেছেন। একটা সময় পর্যন্ত তাদের বন্ধুত্বের কাহিনী শোনানোর মত ছিল। এই সময় থেকেই তারা নিজেদের পরিশ্রমে বলিউড দুনিয়ায় নিজেদের একটা আলাদা জায়গা তৈরি করে ফেলেছেন। আমির খান যেখানে নিজের আলাদা ধরনের সিনেমার স্টাইল নিয়ে বিখ্যাত হয়েছেন, সেই জায়গায় সালমান খান নিজের ভাইজান লুককে বারংবার তুলে ধরেছেন নিজের দর্শকের সামনে।

Advertisement

কিন্তু একটা সময় পর্যন্ত আমির খান এবং সালমান খান দুজনে অত্যন্ত ভালো বন্ধু হলেও, এই মুহূর্তে তারা দু’জনে একে অপরের মুখ পর্যন্ত দেখতে চান না। তাদের মধ্যে সম্পর্কের তিক্ততা এতটাই যে, তারা কোনোদিন কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মঞ্চ শেয়ার করেন না। কিন্তু তাদের বন্ধুত্বের মধ্যে এমন কি হলো, যে তাদেরকে এরকম সিদ্ধান্ত নিতে হলো? সেই নিয়েই আজকের আর্টিকেল।

এই মুহূর্তে তারা দুজনে একসাথে কোনদিন কথা পর্যন্ত বলেন না। তবে এই জন্য একটা বিষয় রয়েছে সালমান খান এবং আমির খানের মধ্যে। জানা যায় তারা দুজন যখন একসাথে এখন একটি সিনেমার জন্য শুটিং করছিলেন সেসময় আমির খান যথেষ্ট সময় মত শুটিং ফ্লোরে চলে এসেছিলেন। কিন্তু সালমান খান তখনো পর্যন্ত এসে পৌঁছায়নি। সেখান থেকেই আমির খানের মনে হয় সালমান খান কখনোই সময় মত কোন কিছু করেন না এবং সালমান খান কোন ভাবেই সময়ানুবর্তী নয়। এরপর থেকেই তাদের সম্পর্কে চিড় ধরে এবং এই চিড় বর্তমানে একটি ফাটলে পরিণত হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button