ভাইরাল & ভিডিও

Viral: এক বিশালাকার হাতিকে নিজের হাতে খাইয়ে দিলেন বৃদ্ধা! মাতৃস্নেহ দেখে মুগ্ধ নেটদুনিয়া

Advertisement

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা কতকিছুই না দেখতে পাই। প্রতিদিন এই সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ভিডিও ভাইরাল হয় যা আমাদের চোখের কোন ভিজিয়ে দেয়। যা দেখলে মনে হয় বারবার দেখি। যা আমাদের মনে দাগ কেটে যায়। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়। যার সাহায্যে উঠে এসেছে মাতৃস্নেহ।

Advertisement

মায়েরা হয়তো এমনই হয়। তার কাছে তার সব সন্তানই সমান। সকলেই তার কাছ থেকে পান সমান স্নেহ-মমতা-ভালবাসা। মা ও সন্তানের একাধিক মন ছুঁয়ে যাওয়া ভিডিও প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটদুনিয়ায়। তা অবশ্য নতুন কিছু নয়। তবে সম্প্রতি এক বৃদ্ধ মহিলাকে নিজের হাতে খাইয়ে দিতে দেখা গিয়েছে এক বিশালাকার হাতিকে। একেবারে মাতৃস্নেহে যত্ন করে খাইয়ে দিয়েছেন তাকে। এমন ঘটনা সত্যিই বিরল। চট করে এমন হৃদয়স্পর্শী ভিডিওর দেখা মেলে না। তবে সম্প্রতি এই ভিডিও ভাইরাল হতেই চোখের কোন ভিজেছে নেটিজেনদের অধিকাংশের।

Advertisement

ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক বৃদ্ধা মহিলা বালতি করে খাবার নিয়ে যত্ন করে দলা পাকিয়ে তার সামনে দাঁড়িয়ে থাকা ঐ বিশালাকার হাতিটিকে নিজের হাতে খাইয়ে দিচ্ছেন। আর সেও চুপচাপ একেবারে সন্তানের মত মায়ের হাত থেকে খেয়ে নিচ্ছে। সম্ভবত হাতিটি ঐ বৃদ্ধা মহিলার বাড়িরই পোষ্য। সম্ভবত ভিডিওটি কেরালা বা ম্যাড্রাসের কোন এক জায়গার। তবে ঠিক কোথাকার তা জানা সম্ভব হয়নি। ভিডিওটি কিছুটা পুরনো হলেও ঘুরেফিরে বারবার নেটিজেনদের স্ক্রোলিং ফিডে চলে আসে।

বাড়ির পোষ্য সকলের কাছেই খুব আদরের হয়। তারা বাড়ির সকলের কাছে খুব প্রিয় হয়। তাদের যদি কেউ মন ভরে ভালোবাসে তাহলে তারা তাদের জন্য প্রাণ দিয়ে দেবে। বলাই বাহুল্য, বাড়ির মায়েদের কাছে তারা তাদের সন্তানের থেকে কিছু কম নয়। তাদের কাছে একেবারে সন্তানস্নেহেই বড় হয় তারা। সম্প্রতি এই বিশালাকার হাতির সাথে এই বৃদ্ধার এই মিষ্টি সম্পর্ক ভাইরাল হতেই মন ভরেছে সকলের।

Advertisement

Related Articles

Back to top button