ভাইরাল & ভিডিও

Viral: বিয়ের আসরে বরের বদলে হল বউয়ের গ্র্যান্ড এন্ট্রি, হাঁটু গেড়ে বসে নিজেই আংটি দিলেন নববধূ

×
Advertisement

বিয়ে যেকোনো মানুষের জীবনেই একটা বড় সিদ্ধান্ত। কারণ সেটি সারা জীবনের। আর সেই বিয়েতে হৈ-হুল্লোড় হবে না সেটা সম্ভব নয়। বিয়ে মানেই আত্মীয়-স্বজন, আনন্দ-মজা আর দুটো পরিবার ও দুটো মানুষের মিলন পর্ব। আর এই বিয়ের আসরে শুধুমাত্র বরের কেন বউয়েরও হওয়া উচিৎ গ্র্যান্ড এন্ট্রি। সম্প্রতি এক বিয়ের আসরে হল তেমনটাই। বরের বদলে হল বউয়ের গ্র্যান্ড এন্ট্রি, দেখে প্রশংসায় ভরাচ্ছেন নেটিজেনরা।

Advertisement

সাধারণত গোটা ভারতে বিয়ের অনুষ্ঠান মানেই আয়োজন করা হয় বরের গ্র্যান্ড এন্ট্রি। সেই নিয়ে চলে অনেক ভাবনাচিন্তা। তবে শুধু বর কেন বউয়েরও সমান অধিকার রয়েছে তার বিয়েতে আনন্দ করার। তাই এবার গুরুগ্রামের এক বাসিন্দার বিয়ের অনুষ্ঠানে দেখা গেল উল্টো ছবি। সাবা কাপুর, পেশায় তিনি ক্রিয়েটিভ ডিরেক্টর। নিজের বিয়েতে রীতিমতো নাচতে নাচতে এন্ট্রি নিলেন তিনি। নতুন বউয়ের নাচ দেখে আপ্লুত নেটদুনিয়া। সিদ্ধার্থ কাপুর ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘বার বার দেখো’ ছবির ‘শ আসমানো কো’ গানে নেচে এন্ট্রি নিয়েছেন বিয়ের আসরে। আর সেই ভিডিও এই মুহূর্তে ভাইরাল হয়েছে।

Advertisement

সাবা নিজেই আয়োজন করেছিলেন সবটা। ঐ বিয়ের আসরে উপস্থিত তার সমস্ত বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন এবং পরিবারের সমস্ত সদস্যদের নিয়ে তৈরি করেছিলেন এই ডান্স পারফর্ম্যান্সটি। সাবা যখন বিয়ের আসরে ঢুকছিলেন তখন দুদিকে দাঁড়িয়ে ছিলেন সকলে। গানের প্রতিটা লাইনের সাথে নিজে তো নেচেছেনই, বাকিদেরও নাচিয়েছেন। গান শেষে আংটি নিয়ে নিজেই হাঁটু গেড়ে বসে পড়েন বরের সামনে, এর পরেই তারা একে অপরকে আলিঙ্গন করেন। একেবারে সিনেমার মতো মনে হলেও ঘটনাটি সত্যিই ঘটেছে।

সম্প্রতি এই ভিডিওটি ওয়েডিং ভিডিও শুট করে এমন একটি সংস্থা ওয়াইএসডিসি (YSDC) -র তরফ থেকে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর এমন একটি ভিডিও শেয়ার হলে তা ভাইরাল হবেই, তা বলার অবকাশ রাখে না। এই ভিডিও শেয়ার হতেই নেটনাগরিকদের অধিকাংশের নজর কেড়েছে এটি। আজকালকার দিনে শুধু ছেলেরা নয়, মেয়েরাও মন খুলে নিজের বিয়েতে আনন্দ করতে পারে তারই প্রমাণ এই ভিডিও। বর্তমানে এই ধরনের ভিডিও মানুষ দেখতে বেজায় পছন্দ করেন। সেই পছন্দেই এক নতুন মাত্রা যোগ করল এই ভিডিও।

Related Articles

Back to top button