ভাইরাল & ভিডিও

Viral: লজ্জার মাথা খেয়ে বিয়ের আসরেই বউকে চুমু খেলেন বর! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিয়ে যেকোন মানুষের জীবনেই একটা বড় অধ্যায়, সারা জীবনের সিদ্ধান্ত। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিয়ে সংক্রান্ত নানা ধরনের মজার ভিডিও ভাইরাল হতে দেখি প্রায়ই। তবে সম্প্রতি এক বিয়ের আসরে যা ঘটলো তা দেখে রীতিমতো চোখ কপালে উঠে গিয়েছে নেটনাগরিকদের একাংশের। বর্তমানে মানুষের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক ঘটনার সাক্ষী হয়ে থাকি যা হয়ত চট করে আমরা দেখতে পাই না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে যা দেখে অনেকেই নতুন বরের সাহসের কথা বলছেন। আমরা সকলেই জানি, খ্রীষ্টধর্ম মেনে যখন বিয়ে হয় তখন বিয়ের শেষে নতুন বর ও কনে একে অপরকে চুম্বন করেন, কিন্তু হিন্দু ধর্মের ক্ষেত্রে এমন ঘটনা ঘটতে দেখা যায়না সচরাচর। তবে একটি সাধারণ হিন্দু ধর্মালম্বীদের বিয়ের আসরে সম্প্রতি এমন ঘটনাই ঘটতে দেখা গিয়েছে, যা দেখে বিয়ে বাড়িতে উপস্থিত সকলেই প্রথম চোটে চমকে গিয়েছিলেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের মন্ডপেই বিয়ে চলাকালীন সকলের সামনে হঠাৎ করেই বর তার বউয়ের ঠোঁটে ঠোঁট ঠেকিয়ে দেন। তবে সে শুধুই আলতো চুম্বন নয়, রীতিমতো গভীর চুম্বনে ডুব দিয়েছিলেন এই নবদম্পতি। এই ঘটনায় রীতিমতো লজ্জায় পড়ে গিয়েছিলেন তাদের পরিবারের লোকজনও। সেইসময় তাদের মাথাতেই ছিলনা তারা কোথায় রয়েছেন! কাদের সাথে রয়েছেন! তাদের দিকে যে বেশ কয়েকটা ক্যামেরা তাক করা ছিল সেটা হয়তো তারা ভুলেই গিয়েছিলেন। তারা এতটাই গভীর চুম্বনে মত্ত ছিলেন যে একে অপরকে ছাড়তেই চাইছিলেন না। সম্প্রতি এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে অসংখ্য নেটনাগরিকদের মধ্যে।

Related Articles

Back to top button