বলিউডবিনোদন

পরনে শুধু শার্ট, অনাবৃত উরুতে ফের ভাইরাল মালাইকা! অভিনেত্রীকে দেখে রেগে আগুন নেটজনতা

Advertisement

মালাইকা আরোরা। অভিনেত্রী, মডেল, ভিডিও জকি, নৃত্যশিল্পী এবং টেলিভিশন ব্যক্তিত্বের পাশাপাশি একজন বিচারক। এতগুলো কাজ নিজে সমান্তরালে মেন্টেন করেন মালাইকা। তিনি অত্যন্ত আত্মনির্ভর এবং আত্মসচেতন থাকার চেষ্টা করেন। একটা সময় এই মেয়েকে প্রচুর স্ট্রাগেল করতে হয়েছিল। ১৯৯৭ সালে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন বলিউডে। মডেলিং থেকে বলিউডে অভিনয় করা শুরু করেন অভিনেত্রী। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এই অভিনেত্রীকে অনেকে ভালোবেসে মুন্নি বলে ডাকেন।

Advertisement

মালাইকা আরোরা বর্তমানে অর্জুন কাপুরের প্রেমিকা। এদের প্রেমের রসায়ন কারোরই অজানা নয়। এদের প্রেম প্রায়দিনই পেজ থ্রিতে শিরোনাম থাকেন। এক কথায় বলতে গেলে এই জুটির লাভস্টোরি বিটাউনে এখন হটকেক। তাঁদের প্রতিটা পদক্ষেপেই সকলের দৃষ্টি আকর্ষণ করে। গত বছর করোনা আবহে এই লাভ বার্ডস একসাথে লিভ ইন করাও শুরু করেন। গতবছর দুজনেই একসাথে কোভিড পজিটিভ হন। কোভিড থেকে সুস্থ হওয়ার পর দুজনেই কাজ শুরু করেন সাথে একসাথেই কখনো গোয়া ট্রিপে বেড়িয়ে পড়েন এই জুটি। তবে পাপাজ্জিদের চক্ষু আড়াল কখনো হয়না।

Advertisement

যেমন এবার জুটিতে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন মালাইকা আরোরা আর অর্জুন কাপুর। যদিও একসাথে কোনও ছবি দেননি দুজনে সোশ্যাল মিডিয়ায়, তবে নিজেদের একার ছবি জমিয়ে শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। বেশ অনেকদিন পর ফের এই জুটি ঘুরতে গেলেন। ইতিমধ্যে মালাইকা রিসর্টের, সমুদ্র ও সি-বিচের ছবি শেয়ার করতে নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে আর পোস্টে। যা রীতিমতো ভাইরাল হয়। ফিটনেস, ফ্যাশন,আর ব্যক্তিগত জীবন এই তিন বিষয় নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অন্যতম ফ্যাশানিস্তা মালাইকা আরোরা ।

 

বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী।বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সবেতেই তিনি হিট৷ সম্প্রতি অভিনেত্রী প্যান্ট ছাড়াই হাই-হিল কালো বুট , ওভারসাইড শার্ট পরেই  রাস্তায় বেরিয়েছেন অভিনেত্রী। তবে অভিনেত্রীর এমন ফ্যাশন সেন্স দেখে তেলে  বেগুনে জ্বলে উঠলেন একাধিক নেটিজনতা। ফ্যাশন সেন্স দেখে মুহূর্তের মধ্যে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। অনেকের প্রশ্ন ‘প্যান্ট  কোথায়’? নেটিজেনদের একজন বলেন, ‘অভিনেত্রীরা যে কেন পুরো পোশাক পরে না।’ ছবি প্রকাশ্যে আসতেই কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে মালাইকার সোশ্যাল মিডিয়ার। খারাপ মন্তব্য হলেও লাইকের সংখ্যা কম নয়।

Advertisement

Related Articles

Back to top button