ভাইরাল & ভিডিও

‘তেরি ড্রিম মে মেরি এন্ট্রি’ গানের তালে কোমর দোলাতে এক নেপালি মেয়ে, মুহূর্তে ভাইরাল ভিডিও

×
Advertisement

বর্তমান যুগে ইনস্টারিল বানানো ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে বর্তমান প্রজন্মের কাছে। সাধারণ থেকে তারকা প্রায় সকলেই রীতিমতো মজে রয়েছেন ইনস্টারিল নিয়ে। ছোট থেকে বড় সকলেই নিজের পছন্দমত গানের সাথে বানাচ্ছেন রিল ভিডিও। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলির মধ্যে ইনস্টাগ্রাম একটি গুরুত্বপূর্ণ এবং পছন্দের প্ল্যাটফর্ম সাধারণ থেকে তারকা সকলের কাছেই। একরত্তি বাচ্চাগুলোও বাদ থাকছে না। সম্প্রতি তেমনি একটি বাচ্চা মেয়ের নাচের ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামের পাতায়।

Advertisement

সামাইরা থাপা এই একরত্তি নেপালি মেয়েটি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মাঝে বেশ ভালোই পরিচিত। একদম ছোট বয়স থেকেই এই ধরনের ভিডিও বানিয়ে আসছে সে। তার এক্সপ্রেশন দেখে রীতিমতো মাথা ঘুরে যায় সকলের। প্রতিটা গানের সাথে তার নাচের ভিডিও ভাইরাল নেটপাড়ায়। রাখি সাওয়ান্তের মিউজিক ভিডিওর গান ‘তেরি ড্রিমমে মেরি এন্ট্রি’র সাথে তাল মেলাতে দেখা গিয়েছে এই নেপালি কন্যাকে। আসল মিউজিক ভিডিওতে নাচতে দেখা গিয়েছিল রাখি সাওয়ান্তকে, যা রীতিমতো জনপ্রিয় হয়েছিল নেটিজেনদের মাঝেও। ভাইরাল হওয়া ভিডিওতে যেন তাকে একেবারে নকল করে নাচল সামাইরা। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল হয়েছেন নেটিজেনদের মাঝে।

Advertisement

সম্প্রতি যে ভিডিওটি নেটিজেনদের মধ্যে চর্চায় সেখানে নেপালি বাচ্চাটিকে রাখি সাওয়ান্তের গানের সাথে রীতিমতো এক্সপ্রেশন দিয়ে দুর্দান্ত নাচতে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামের মাধ্যমে ভাইরাল হয়েছে এই ইনস্টারিলটি। তার ইনস্টাগ্রামের ফলোয়ার্স মিলিয়নে কথা বলে। তার শেয়ার করা যেকোনো রিলই শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয় নেটিজেনদের মাঝে। স্টার ভিডিও দেখার অপেক্ষায় থাকেন অগণিত নেটনাগরিক। সম্প্রতি এই ভাইরাল হওয়া রিল ভিডিওতে শাড়ি পড়ে দেখা গিয়েছে এই একরত্তিকে। তাকে যে ভীষণরকম মিষ্টি লাগছিলো, তা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি এই ভিডিওর ভিউজ অনেক। ভিডিওটি শেয়ার করা হয়েছিল বেশ অনেকদিন আগেই, তবে এখনো নেটিজেনদের মাঝে এই ভিডিওটি থেকে থেকেই ভাইরাল হয়।

Related Articles

Back to top button