ভাইরাল & ভিডিও

Viral Video; হাত দিয়ে ধরছে বিষধর সাপ, ভয় না পেয়ে খেলছে সাপের লেজের সাথে! তুমুল ভাইরাল ভিডিও



সাপ দেখলে সাধারণ যে কোনো মানুষ ভয়ে আঁতকে উঠবে। চোখের সামনে জ্বলজ্যান্ত সাপ সাপ দেখলে যে কারোর গলা শুকিয়ে যাওয়ার মত অবস্থা হয়। হবে নাই বা কেন সাপের একটা ছোবলে সেই মানিষ প্রাণ হারাতে পারে। আর সেখানে যদি এক খুদে নিজের হাতে সাপকে চোখের সামনে দেখে তাহলে কি হবে ঘটনাস্থলে ভাবতে পারছেন? অবশ্যই শিশুটি ভয় পাবে। কিন্তু না এক্ষেত্রে এই একরত্তি ভয় পেলনা। তাহলে?

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে এমন ঘটনা সকলে সামনে এসেছে। এক সাপ, মাটির বাড়ির উঠান বেয়ে চলছে। তার মাঝেই এক ছোট্ট মেয়ে সাপটিকে ভয় না পেয়ে সাপের লেজের সাথে খেলছে। একবার এখান থেকে অন্যদিকে সরিয়ে দিয়েছে। সাপটিও নিজের মতো চলার চেষ্টা করছে। কেউ কারোর থেকে কম যায় না। দুজনেই দুজনকে নিয়ে খেলতে ব্যস্ত। কিন্তু প্রথম এই ভিডিও দেখলে সহজে ভয় পেয়ে যাবে।

এই ভিডিয়োটি ভাইরাল ভিডিও থেকে শেয়ার করেছে। ইতিমধ্যে হাজার হাজার মানুষ এই ভিডিয়োটি দেলহে ফেলেছেন। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে সাপটি বেশ লম্বা। যতই লম্বা হোক তবে এই একরত্তি একেবারে সাপটিকে ভয় পায়নি। বরং এই একরত্তির কাছে সাপটি ছিল কাছের কোনো বন্ধু। অনেকে এর তীব্র নিন্দা করলেও অনেকে এই মেয়ের সাহস দেখে প্রশংসা করেছেন।

ভারতবর্ষের কোন জায়গা থেকেই এই ভিডিয়োটি করা হয়েছে তা এখনো কিছুই জানা যায়নি। সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে ভারতের আনাচে কানাচে এই ভয়ঙ্কর ভিডিয়োটি দ্রুত ভাইরাল হয়ে যায়। অনেকেই এই মেয়ের সাহস দেখে বাহবা দিয়েছেন।

Related Articles

Back to top button