টলিউডবিনোদন

ভালো চুমু খান শ্রীলেখা, নিজের ব্যপারে ফাঁস করলেন ৫ গোপন তথ্য



’চমক’ এই শব্দটা এখন ওতোপ্রোতো ভাবে জড়িয়ে গিয়েছে টলিউডের এই খ্যাতানামা অভিনেত্রীর সাথে। নিত্যদিনই কোনো না কোনো চমক দিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী। হ্যাঁ ইনি আর কেউ নন অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কথাই বলছি। কখনো সাদা কালোর রাংতায় মোড়া বোল্ড ফটোশুটে চমক দিচ্ছেন তো কখনও রাজনীতিতে বিরোধী পক্ষকে কোনো কিছুর তোয়াক্কা না করে কড়া প্রতিবাদ জানাচ্ছেন।

তবে এবারে শ্রীলেখা খোশমেজাজে ধরা দিয়েছেন। নিজের সকল অনুরাগীদের সাথে নানান আলাপচারিতায় মেতেছেন। এই তো কিছুদিন আগে নিজের সকল অনুরাগীদের সঙ্গে কফি ডেটে যাওয়ার কথা বলেছেন। নিযের অনুরাগীদের ডিরেক্ট বলেছেন, পথপশুদের ভালবাসলে এবং তাদের দত্তক নিলে, তবেই সেই ব্যক্তির সঙ্গে তিনি কফি ডেটে যেতে রাজি। তিনি এক তীরে দুজনকে নিশানা করলেন। অনুরাগীদের সঙ্গে দেখাও হল আবার পথের সারমেয়রা একটু ভালবাসাও পেল। বুধবারে অভিনেত্রী এক ডেটে যান। আর সেই ভিডিও আপলোড করেন অভিনেত্রী নিজে। এরপর আর দেখে কে।

এরপর টুক টুক করে ফ্রেন্ড রিকোয়েস্টের ঝড় শ্রীলেখার ফেসবুকে। বহু পুরুষ শ্রীলেখার শর্ত মেনে পথপশুদের দত্তক দিচ্ছেন। অনেকে তো লিখে জানিয়েছেন প্রিয় শ্রীলেখার সঙ্গে দেখা করার জন্য গোটা চিড়িয়াখানা দত্তক নিতে প্রস্তুত। এত কান্ড দেখে অভিনেত্রী নিজেও খুব খুশি। একের পর এক ডেটের অনুরোধ পেয়ে শ্রীলেখা এখন এই ডেটে যাওয়া নিয়ে একটা গোটা সিরিজ বানাতে চাইছেন। তবে এখানেই শেষ নয়, ফেসবুকে শ্রীলেখা আরো এক মজার জিনিস শেয়ার করলেন। গতকাল খেললেন এক নতুন খেলা। যেখানে ফাঁস হল শ্রীলেখার ব্যাপারে ৫ সত্যি। 

তা কী সেই সত্যি? জানা যাক বিস্তারিত।
ফেসবুকের একটি খেলায় অংশ নিয়েছিলেন শ্রীলেখা। ফেসবুকের সেই খেলা বলে দিল অভিনেত্রী কেমন। সেখানে লেখা, শ্রীলেখা একেবারেই বিন্দাস, পাগল হয়ে গেলে একেবারে ভয়ঙ্কর , কাউকে পাত্তা দিতে পছন্দ করেননা, দমজা করতে দারুণ ভালবাসেন। আর অভিনেত্রী নাকি খুব ভাল চুমু খান। এই খেলার ছবি পোস্ট করে সকল অনুরাগীদের কাছে ও তিনি জানতে চাইলেন এই তথ্য সত্যিই কিনা। অবশ্য এর উত্তর পাওয়া যায়নি।

শুধু ফেসবুকে নয়, শ্রীলেখা সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি নতুন যে ভিডিও আপলোড করেছেন। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে যোগব্যায়ামে ব্যস্ত তিনি। আর সেই ভিডিয়োর কমেন্টে লেখেন এক অনুরাগী ‘আপনার বয়স কত? আপনার রূপের রহস্যটাও বা কী? ‘ এই প্রশ্নের জবাবে অভিনেত্রী লিখলেন, আর কয়েক বছর পরই হাফ সেঞ্চুরি হবে তাঁর। আর রূপের রহস্যতে বললেন বয়স কোনও বাধা নয়, জাত কোনও বাধা নয়, শুধু যৌনতা বার বার! সত্যি বোল্ড উত্তর। সেই উত্তর শুনে অনুরাগীরাও দারুণ আপ্লুত। নেটিজেনরা অভিনেত্রীর এই ভিডিও দেখে কমেন্টে প্রশংসায় ভরিয়ে দিলেন। বেশ ভালোই ভাইরাল হয়।

Related Articles

Back to top button